ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এক চেয়ারম্যানের মামলায় কারাগারে আরেক চেয়ারম্যান

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২০, ০৩:১৯

এক চেয়ারম্যানের মামলায় কারাগারে আরেক চেয়ারম্যান

কিশোরগঞ্জ-৫ আসনের সাংসদ আফজাল হোসেনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তমূলক, আপত্তিকর এবং উস্কানিমূলক বক্তব্য ছড়ানোর অভিযোগে জেলা নিকলী উপজেলার সিংপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ারুল হক কে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডিজিটাল নিরাপত্তা আইনের (আইসিটি এ্যাক্ট) মামলায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার উত্তরার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ভাটিবরাটিয়া গ্রামের মৃত আ. আজিজের ছেলে।

জানা গেছে, স্থানীয় সরকার দলীয় সাংসদ আফজাল হোসেনের বিরুদ্ধে ফেসবুকে বিভ্রান্তমূলক, আপত্তিকর এবং উস্কানিমূলক বক্তব্য ছড়ানোর অভিযোগ এনে কিশোরগঞ্জের নিকলী উপজেলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আহমেদ বুধবার রাতে নিকলী থানায় একটি মামলা করেন।

তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত এ মামলায় সিংপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, তার ব্যাক্তিগত সহকারী রকি আহমেদ, নিকলী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইকবাল হোসেনকে চিহ্নিত এবং ৩/৪ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করেন।

মামলার পর পরই ঢাকার উত্তরা থেকে উত্তরা থানা পুলিশের সহায়তায় সিংপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল হককে গ্রেপ্তার করা হয়।

নিকলী থানার ওসি মো. শামসুল আলম সিদ্দিকী ঢাকা থেকে চেয়ারম্যান আনোয়ারুল হককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

এ ছাড়া অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত