ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বরিশালে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ২১:৩৭

বরিশালে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

ঢাকা-বরিশাল নৌ রুটের সুরভী-৯ লঞ্চ থেকে নিখোঁজের ৭ দিন পর বরিশালের হিজলা উপজেলার ভাষানচর এলাকার মেঘনা নদী থেকে মেহেদী হাসানের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে

মেহেদী হাসান বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর মুন্ডপাশা গ্রামের বাসিন্দা প্রবাসী আব্দুল হালিম বিশ্বাসের ছেলে। মায়ের সঙ্গে রাজধানীর উত্তরা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো এবং উত্তরা ট্রাস্ট কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করা হিজলা থানার এএসআই মো. হাসনাইন জানিয়েছেন; মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তাদের ধারণা লঞ্চ থেকে নদীতে পড়ে মেহেদী নিখোঁজ হয়েছিল।

নিহতের মামা নাজমুল হক মুন্না বলেন, শনিবার দুপুরে ভাষানচর এলাকায় মেহেদী হাসান বাবু’র মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মেহেদী’র মরদেহ সনাক্ত করেন তারা। পরে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

তিনি আরো বলেন, গত ১১ জানুয়ারি ঢাকা সদরঘাট থেকে মেহেদী হাসানকে নিয়ে তার মা সুরভী-৯ লঞ্চে পৃথক কেবিনযোগে উজিরপুরের গ্রামের বাড়িতে ফিরছিলেন। রাত এগারোটার দিকে তার কেবিন থেকে ঘুমানোর জন্য লঞ্চের ২৩৫ নম্বর কেবিনে চলে যায় মেহেদী। ১২ জানুয়ারি ভোরে বরিশাল টার্মিনালে লঞ্চ ভিড়লে লঞ্চ থেকে নামার জন্য ছেলের অপেক্ষা করছিলেন মা। কিন্তু দীর্ঘ সময়েও মেহেদী তার কক্ষে না আসায় কেবিনে গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে তার (মেহেদী) মোবাইল, ব্যাগ ও জুতা কেবিনে ছিলো।

তিনি জানান, বিষয়টি লঞ্চের ষ্টাফদের অবহিত করা হয়। এরপর অনেক খোঁজাখুজি করেও মেহেদীর সন্ধান না পেয়ে ওইদিনই কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত