ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৫ মিনিট আগে
শিরোনাম

প্রয়াত মহিউদ্দিনের বাসায় নাছিরে সঙ্গে রেজাউল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৩

প্রয়াত মহিউদ্দিনের বাসায় নাছিরে সঙ্গে রেজাউল

আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীকে সঙ্গে নিয়ে প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরীর বাসায় গেলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর চশমা হিলে মহিউদ্দিন চৌধুরীর বাসায় জানা তারা।

তারা মহিউদ্দিনপত্নী নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিনের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় নাছিরকে হাসিমুখে দেখা গেছে।

এর আগে দুপুরে শুরুতে নগরীর মেহেদীবাগে প্রয়াত আওয়ামী লীগ নেতা জহুর আহমদ চৌধুরীর কবর জিয়ারত করেন রেজাউল করিম চৌধুরী। সেখানে নাছিরও ছিলেন। কবর জিয়ারতের পর দুই নেতা জহুর আহমদ চৌধুরীর বাসায় তার ছেলে নগর কমিটির সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সঙ্গেও দেখা করতে যান।

সেখানে সাংবাদিকদের প্রশ্নে আ জ ম নাছির বলেন, আমি আ জ ম নাছির উদ্দীন, বর্তমান মেয়র এবং দলের পক্ষ থেকে মনোনয়ন চেয়েছি মেয়র হিসেবে। আমি আমাকে নির্বাচিত করার জন্য যেভাবে কাজ করতাম একইভাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করার জন্য কাজ করব। এসময় শুধু আমি না, পুরো মহানগর আওয়ামী লীগ ও আওয়ামী পরিবারসবাই একযোগে কাজ করব বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় বিরোধের বিষয়ে বিভিন্ন আলোচনা সম্পর্কে প্রশ্ন করলে নাছির বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম আমি দেখি না। যারা বলে তাদের জিজ্ঞেস করতে পারেন। যারা আওয়ামী লীগের ভালো চায়, যারা আওয়ামী লীগ সভানেত্রী মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে চায় তারা কখনও বিভেদ সৃষ্টি করতে পারে না।

তিনি আরো বলেন, বিভেদ কারও পক্ষে আসবে না। ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবার ভোট প্রয়োজন আছে। কেউ যদি করে থাকেন এটা না বুঝে করছেন। বলব সবাই বুঝবেন, বারবারে একই কথা বলি- আমরা ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধভাবে আমরা মাঠে নেমেছি। বিজয় পর্যন্ত এটা অব্যাহত থাকবে।

সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবে এক মতবিনিময় সভায় আ জ ম নাছির সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ছবির উদ্ধৃতি দিয়ে বলেছিলেন, তিনি ষড়যন্ত্র ও অপরাজনীতির শিকার। কেউ মেয়র পদ চাইলে তিনি নিজ থেকেই সরে যেতেন। এরপর মঙ্গলবার চট্টগ্রাম রেল স্টেশনে নগর কমিটি আয়োজিত মেয়রপ্রার্থী রেজাউলের সংবর্ধনায় ছিলেন না তিনি।

জহুর আহমদ চৌধুরীর বাসভবনে এ বিষয়ে সংবাদকর্মীদের প্রশ্নের উত্তরে রেজাউল করিম চৌধুরী বলেন, অনেক সময় মানুষের বিভিন্ন অসুবিধা থাকে। গতকাল যে জমায়েত হয়েছিল, সাধারণ সম্পাদক সাহেবের মা গুরুতর অসুস্থ। উনি সেজন্য আসতে পারেননি। এটা নিয়ে টানাহেঁচড়া করার কিছু নেই।

তিনি আরও বলেন, ব্যক্তিগতভাবে আমি তো কোনো দলাদলিতে নাই, কোনো গ্রুপে নাই। আমার সঙ্গে সবার সুসম্পর্ক। কারও সঙ্গে সামান্য মনোমালিন্যও নাই। আমি আওয়ামী লীগ প্রার্থী। উনারা (দলের নেতৃবৃন্দ) যে সিদ্ধান্ত দেবেন সে সিদ্ধান্ত মোতাবেক এগিয়ে যাব।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত