ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে

ইউপি সদস্য হত্যা মামলার আসামি গ্রেপ্তার

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০২০, ১৬:৪৪

ইউপি সদস্য হত্যা মামলার আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুরে ইউপি সদস্য ও স্বেচ্ছাসেবকলীগ নেতা খোরশেদ আলম মিরন হত্যা মামলার অন্যতম আসামি মিলন প্রকাশকে (সিএনজি মিলন) প্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর দত্তপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বশিকপুরের বৌদ্ধবাজার মোড় সংলগ্ন বাগান থেকে একটি একনলা বন্দুক ও ২টি গুলি উদ্ধার করে পুলিশ। সিএনজি মিলন (২৮) বশিকপুর মোল্লা বাড়ির আব্দুল কুদ্দুছের পুত্র।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হাসান জাহাঙ্গীর জানিয়েছেন, খোরশেদ আলম মিরন মেম্বার হত্যা মামলার অন্যতম মাষ্টার মাইন্ড ছিলেন সিএনজি মিলন। তার সিএনজিতে করেই হত্যাকান্ডের ঘটনাস্থলে পৌঁছায় সন্ত্রাসীরা। এরপর এলোপাতাড়ি গুলি চালিয়ে মিরন মেম্বারকে হত্যা করা হয়। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিএনজি মিলনকে উত্তর দত্তপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেখানো মতে বশিকপুর বৌদ্ধবাজার এলাকা থেকে বন্দুক ও গুলি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৮ সেপ্টেম্বর রাত ৮টার দিকে দত্তপাড়া ইউপি সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খোরশেদ আলম মিরন আলাদাদপুর গ্রামে নিজ বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে ছিলেন। এসময় অস্ত্রধারী একদল সন্ত্রাসী সিএনজি অটোরিকশাযোগে এসে এলোপাতাড়ি গুলি চালিয়ে মিরন মেম্বারকে হত্যা করে পালিয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত