ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

দেহরক্ষী করোনায় আক্রান্ত, এএসপি কোয়ারেন্টাইনে

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০২০, ১৬:৪৯

দেহরক্ষী করোনায় আক্রান্ত, এএসপি কোয়ারেন্টাইনে
প্রতীকী ছবি

লালমনিরহাটের সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকারের দেহরক্ষী করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

লালমনিরহাট করোনাসেবা হেল্প ডেস্ক সূত্রে জানা গেছে, জেলার হাতীবান্ধায় সিনিয়র সহকারী পুলিশ সুপারের অফিসে কর্মরত ওই পুলিশ কনস্টেবল (দেহরক্ষী) গত ১৮ মে তারিখ থেকে জ্বর-সর্দি কাশিতে ভুগছিলেন। গত ১৯ মে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। মঙ্গলবার ওই তার করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসে।

জেলা সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, লালমনিরহাট জেলায় এখন পর্যন্ত সর্বোমোট ৭৮৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছিল। সব মিলে ৬২৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। মঙ্গলবার পজেটিভ তিনজনসহ লালমনিরহাটে মোট পজেটিভ শনাক্ত ৩৩ জন।

তিনি বলেন, এখন পর্যন্ত করোনা পজেটিভ ছয় ব্যক্তি সুস্থ হয়ে নিজ বাড়িতে ফিরেছেন। অন্যরা আমাদের তত্ত্বাবধানে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। পাশাপাশি সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস সরকারসহ করোনা আক্রান্ত পুলিশ সদস্যের সংস্পর্শে আসাস সকলকে হোম কোয়ােরেন্টানে থাকতে বলা হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, করোনা পজেটিভ হওয়া পুলিশ সদস্য সহকারি পুলিশ সুপারের (এএসপি, বি-সার্কেল) দেহরক্ষী হিসাবে কর্মরত। ওই পুলিশ সদস্যকে চিকিৎসা দেয়া হচ্ছে। আমরা আশা করছি, তিনি সুস্থ হয়ে উঠবেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত