ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

সেই ছয়ফুলকে প্রধানমন্ত্রী ও আইজিপি’র গরু উপহার

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২০, ০১:২৬  
আপডেট :
 ১৩ সেপ্টেম্বর ২০২০, ১১:১৬

সেই ছয়ফুলকে প্রধানমন্ত্রী ও আইজিপি’র গরু উপহার

গরুর অভাবে নিজেই ঘাড়ে জোয়াল দিয়ে তেলের ঘানী টেনে উৎপাদিত তেল বিক্রি করে জীবিকা নির্বাহ করা লালমনিরহাটের ছয়ফুলকে একটি গরু উপহার দেওয়া হয়েছে।

গরুর অভাবে নিজেই ঘানি টেনে তেল তৈরী করা লালমনিরহাটের সেই তেলী ছাইফুল ইসলামকে গরু উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে পুলিশের আইজিপি ড. বেনজিন আহমেদের পক্ষ থেকেও ওই তেলীকে গরু উপহার দেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা।

বৃহস্পতিবার বিকালে লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তেলী ছাইফুল ইসলামকে আনুষ্ঠানিক ভাবে গরু উপহার তুলে দেন জেলা প্রশাসক আবু জাফর।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সফুরা বেগম রুমি ও জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান।

উল্লেখ্য, গরুর অভাবে নিজেই ঘানি টেনে তেল তৈরী করছেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ছাইফুল ইসলাম এমন একটি সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। সংবাদ দেখে ওই তেলী ছাইফুল ইসলামকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পক্ষ থেকে সহযোগিতা করতে জেলা প্রশাসক আবু জাফরকে নিদের্শ দেন।

একই সাথে পুলিশের আইজিপি ড. বেনজিন আহমেদের পক্ষ থেকে ওই তেলী ছাইফুল ইসলামকে গরু উপহার দেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা।

ছাইফুল ইসলাম বলেন, আমি প্রধানমন্ত্রী ও আইজিপি’র গরু উপহার পেয়ে সত্যি আনন্দিত। এখন থেকে তেল তৈরীতে আমার আর কোনো সমস্যা হবে না।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, ছাইফুল ইসলামকে নিয়ে সংবাদটি প্রধানমন্ত্রীর নজরে এসেছে। তাকে প্রয়োজনীয় সকল সহযোগিতা দেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত