ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

চুল-দাড়ি কেটেও রক্ষা হলো না ধর্ষক তারেকের!

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ২১:০৭

চুল-দাড়ি কেটেও রক্ষা হলো না ধর্ষক তারেকের!

চুল ও লম্বা দাড়ি কেটেও শেষ রক্ষা হলো না ধর্ষক তারেকের। নিজেকে অচেনা রূপে আবিষ্কার করেও তাকে ধরা পড়তেই হলো র‍্যাবের হাতে। সি‌লে‌টের এম‌সি ক‌লে‌জ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণের ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় এজাহারভুক্ত আসামি হিসেবে তারেকুজ্জমান তারেককে সুনামগঞ্জের দিরাই পৌর এলাকা থেকে আত্মগোপনে থাকা অবস্থায় র‍্যাব-৯ এর একটি দল গ্রেপ্তার করে।

র‌্যাব-৯ সিপিসি-৩ এর লেফটেনেন্ট কমান্ডার ফয়সল জানান, গণধর্ষণের ঘটনার পর সিলেট থেকে পালিয়ে যায় তারেক। পরে মাথার লম্বা চুল ও দাড়ি কেটে ফেলে সে, যাতে করে তাকে কেউ চিনতে না পারে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব সিপিসি-৩ এর একটি দল তাকে গ্রেপ্তার করে। আপাতত তাকে র‌্যাব হেফাজতে রাখা হয়েছে। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

এদিকে মামলার এজাহারভুক্ত ৬ আসামিই এখন আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। এছাড়া মামলায় এ পর্যন্ত ৮ জন গ্রেপ্তার হয়েছেন। এজাহারভুক্ত ৬ জন ছাড়া আটক বাকি দুজনকেও এই মামলায় আসামি দেখানো হয়েছে।

গ্রেপ্তার আসামিরা হলো- সাইফুর রহমান, মাহমুদুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল হাসান, মাহফুজুর রহমান মাসুম, রাজন, আইনুদ্দিন ও সর্বশেষ তারেক। এর মধ্যে সাইফুর রহমান, মাহমুদুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল হাসান, রাজন ও আইনুদ্দিনকে ৫ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

এছাড়া সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে আলোচিত গৃহবধূ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার মাহবুবুর রহমান রনি, রাজন ও আইনুদ্দিনকে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার বেলা ১২টায় মাহমুদুর রহমান রনি, রাজন ও আইনুদ্দিনকে সিলেট মহানগর হাকিম সাইফুর রহমান এর আদালতে তোলার পর পুলিশ তাদের ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগেরদিন একই আদালত সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল হাসানকে পাঁচ দিনের রিমান্ডে পাঠান। তবে সোমবার রাতে পুলিশ ও ডিবির যৌথ অভিযানে জৈন্তাপুর থেকে আটক মাহফুজুর রহমান মাসুমকে এখনও আদালতে হাজির করা হয়নি। আগামীকাল তাকে আদালতে তোলার কথা রয়েছে।

আরও পড়ুন:

সিগারেট কিনতে যাওয়াই কাল হলো​

সিলেটের এমসি কলেজে যা ঘটেছে

এমসি কলেজে ধর্ষণ ঘটনায় ৫ আসামি গ্রেপ্তার

সুযোগ পেলেই ছাত্রীদের ওড়না ধরে টানাটানি করতো রবিউল

এমসি কলেজে গণধর্ষণ: ছাত্রলীগকর্মী মাহফুজুর গ্রেপ্তার

৫০ হাজার টাকার জন্য সেই বধূর উপর ওরা হামলে পড়ে

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত