ঢাকা, রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ২৩:৪৩

প্রিন্ট

দুই বিদেশি নাগরিককে আটক করেছে র‌্যাব

দুই বিদেশি নাগরিককে আটক করেছে র‌্যাব
ছবি: প্রতিনিধি
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে দুই বিদেশি নাগরিককে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাত ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

বৃহস্পতিবার ভৈরবের কমলপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দুজন হলেন-লাইবেরিয়ান বাসিন্দা দিরাস নাইয়ুমাহ সিন্ডার (২৬)-Dirus Nyumah Snyder (26) ও নাইজিরিয়ান বাসিন্দা সানকানমি অকসারসেমিলুসি (২৮)-Sunkanmi ocsursemilusi (28)। তাদের দু’জনের কাছে পাসপোর্ট-ভিসাসহ বৈধ কোনো কাগজপত্র নেই।

র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বাংলাদেশ জার্নালকে জানান, বৃহস্পতিবার ভৈরবের কমলপুর বাসস্ট্যান্ড এলাকায় দুই বিদেশি নাগরিকের গতিবিধি সন্দেহজনক দেখতে পেয়ে র‌্যাবের একটি টিম সেখানে যায়। পরে ওই দুই নাগরিককে জিজ্ঞাসাবাদ করা হলে একজন লাইবেরিয়ান ও আরেকজন নাইজেরিয়ান বাসিন্দা বলে জানায়। তবে পরিচয়পত্র ও পাসপোর্ট-ভিসাসহ বাংলাদেশে বসবাসের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি তারা।

আটক দুই বিদেশি নাগরিকের বিরুদ্ধে বিদেশি নাগরিক সম্পর্কিত আইন ১৯৪৬ এর ৯ ধারার বিধান লঙ্ঘন এবং একই আইনের ১৪ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরো পড়ুন:

> ধর্ষণের পর গর্ভপাত: কবর থেকে তুলে ডিএনএ সংগ্রহ

> নাতনিকে ধর্ষণ চেষ্টা, নানাকে গাছে বাঁধল জনতা!

> ২০ পরিবারের চলাচলের রাস্তা আটকে দিলেন প্রধান শিক্ষক!

> ব্রাহ্মণবাড়িয়ার আলাউদ্দিন, হেলিকপ্টারে গেলেন বাড়ি!

> বেনাপোল বন্দর পরিদর্শনে দিল্লিতে নিযুক্ত হাইকমিশনার

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত