ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ০২ মার্চ ২০২১, ২০:০১

প্রিন্ট

চাকরির প্রলোভনে ধর্ষণ

বিআইডব্লিউটিএ’র কর্মকর্তাসহ রিমান্ডে ২

বিআইডব্লিউটিএ’র কর্মকর্তাসহ রিমান্ডে ২

অনলাইন ডেস্ক

রাজধানীর সবুজবাগ এলাকায় এক নারীকে (৩৫) চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে বিআইডব্লিউটিএর গ্রেপ্তার হওয়া ২ জনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে এ রিমান্ড মন্জুর করা হয়।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা দুই আসামিকে হাজির করে দুই আসামির ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। বিচারক প্রত্যেকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলো, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মচারী সনজিব কুমার দাস ও তার সহযোগী আনিকা।

এর আগে সোমবার (১ মার্চ) দিবাগত রাতে মাদারটেক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে সবুজবাগ থানা পুলিশ।

জানা যায়, কেরানীগঞ্জের বাসিন্দা এক নারীকে ব্যাংকে চাকরি দেয়ার নাম করে গত ১৫ ফেব্রুয়ারি দক্ষিণ মাদারটেকের একটি বাসায় ডেকে নিয়ে যান সনজিব দাস। তার সঙ্গে রাসেল, জামাল, আজিজুর রহমান ও আনিকা নামে এক নারী ওই বাসায় ছিলেন। সেখানেই ওই নারীকে সনজিবসহ বাকিরা ধর্ষণ করে।

এ ঘটনায় সোমবার সবুজবাগ থানায় সনজিবকে ১ নম্বর আসামি করে আরো পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী।

মামলার এজাহারে উল্লেখ করেন, পাঁচ বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার। এরপর একটি পোশাক কারখানায় চাকরি করে জীবিকা নির্বাহ করতেন। গত ১০ ফেব্রুয়ারি পূর্বপরিচিত সনজিবের সঙ্গে সাক্ষাৎ হলে কুশল বিনিময়ের সময় তিনি তার সন্ধানে ব্যাংকে ভালো চাকরি থাকার কথা জানান। পরে চাকরি দেয়ার কথা বলে মাদারটেকের ওই বাসায় ডেকে নেন। এক পর্যায়ে সেখানে তাকে সংঘবদ্ব ধর্ষণ করা হয়। সেখানে উপস্থিত আনিকা তাদের সহায়তা করেন। এ ঘটনা জানাজানি হলে সনজিব ওই নারীকে মেরে ফেলার হুমকি দেন বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশে জার্নাল/ এফজেড/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত