ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

রাজবাড়ীতে ফুটবল টুর্নামেন্টে ওয়ার্ড সদস্যকে বেধড়ক মারধর

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০২২, ০০:৪০

রাজবাড়ীতে ফুটবল টুর্নামেন্টে ওয়ার্ড সদস্যকে বেধড়ক মারধর
ছবি: প্রতিনিধি

রাজবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ অনুর্দ্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের খেলা শুরু হয়েছে গত ১৯ মে। এ খেলায় গতকাল শুক্রবার (২০ মে) বিকালে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে মিজানপুরের সাথে শহীদওহাবপুরের খেলা অনুষ্ঠিত হয়।খেলায় মিজানপুর দল শহীদওহাবপুর দলকে ২-১ গোলে হারিয়ে বিজয়ী হয়।

কিন্তু এ খেলায় মিজানপুর দলে অনুর্দ্ধ ১৭ ছেলেদের খেলার কথা থাকলেও সেখানে ১৭ উর্দ্ধ বয়সী খেলোয়ারদের দিয়ে খেলানো হচ্ছে বলে অভিযোগ করেন শহীদ ওহাবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমান বাবু। এ অভিযোগের কারনে এবং হাবিবুরসহ তাদের অকথ্য ভাষায় গালাগলি করার প্রতিবাদ করলে খেলা শেষে ইউনিয়ন সদস্য হাবিবুরকে মিজানপুর ইউনিয়নের খেলোয়ার সহ আগত ৪৫ থেকে ৫০ জন সমর্থক বেধড়ক ভাবে মারধর করেন।

মারধরের ঘটনায় শনিবার (২১ মে) বিকেলে হাবিবুরের স্ত্রী আসমা খাতুন থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. টুকু মিজির ছেলে মো.. জয় মিজিকে আসামি করে অজ্ঞাত আরও ৪৫ থেকে ৫০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগে বলা হয়, ইউনিয়ন সদস্য হাবিবুর সহ অন্যান্য খেলোয়ারদের শুক্রবার বিকেলে খেলা শেষে কোন ধরনের কথাবার্তা না বলেই একাধারে মিজানপুরের খেলোয়ার সহ আগতরা কিল, ঘুষি, লাথিসহ বেধড়ক মারধর করে ও হাবিবুরের শরীরের বিভিন্ন স্থানে রক্ত জমাট বেঁধে যায় ও শরীরের বিভিন্ন স্থান ফুলে যায়। মিজানপুরের খেলোয়ার ও আগত সমর্থক প্রত্যেকের ব্যাগে দেশীয় অস্ত্র, চাপাতি, ছুরিসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র আনা হয় বলেও জানানো হয়।

এ বিষয়ে মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. টুকু মিজির দুটি মোবাইল ফোন নম্বরে একাধিকবার ফোন করা হলেও তা বন্ধ পাওয়া যায়। খেলা চলাকালীন সময়ে জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি গোলাম মাওলা সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সিয়াদত আলী টগর, রাজবাড়ী ফুটবল ফেডারেশনের সভাপতি মঞ্জুরুল আলম দুলাল ও শহীদ ওহাবপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. নুর মোহাম্মদ ভূইয়া উপস্থিত ছিলেন। অভিযোগ পত্রে হাবিবুরের কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণের চেইন ও আংটি ছিনিয়ে নেয়ার অভিযোগও করা হয়।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) ইফতেখারুল আলম প্রধান জানান, তিনি এখনও অভিযোগ হাতে পাননি। অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

খেলার মাঠে মারপিটের ঘটনায় কোন পদক্ষেপ নিবেন কিনা জানতে চাইলে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা জানান, যেহেতু সরকারী পর্যায়ের ফুটবল খেলা চলমান রয়েছে। তাই এ খেলায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা আমরা বরদাস্ত করবো না। আমি আজ মিজানপুর ইউনিয়ন চেয়ারম্যানকে মৌখিক ভাবে হুঁশিয়ার করেছি খেলার মাঠে মারপিট করার কারনে। আর শহীদওহাবপুর ইউনিয়নের মেম্বারকে লিখিত অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত