ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা!

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ৩০ মে ২০২৩, ২০:২৩

সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা!
ফাইল ছবি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে মাহদি হাসান নামে তিন বছরের এক শিশুকে বিষপান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। ঘটনা জানাজানি হলে মা মিম খাতুন গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। শিশু মাহদি হাসান শেখপাড়া গ্রামের সজিব মোল্লার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, খালাতো ভাইয়ের সঙ্গে পরকীয়া সম্পর্কের জেরে মঙ্গলবার সকাল ৯টার দিকে নিজের সন্তানকে বিষপান করিয়ে হত্যা করে মিম। ঘটনাটি জানাজানি হয়ে গেলে মিম নিজে গলায় ফাঁস নিয়ে ঝুলে পড়ে।

প্রতিবেশীরা মা ও শিশুকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক শিশু মাহদিকে মৃত ঘোষণা করেন। দুপুর ১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাস্থল থেকে কার্বলিক অ্যাসিড ও ফাঁস দেয়া ঝুলন্ত কাপড় আলামত হিসেবে উদ্ধার করে পুলিশ।

প্রতিবেশী মুন্নি খাতুন জানান, মঙ্গলবার সকালে সজিব মোল্লার ঘরে জানালা-দরজা বন্ধ অবস্থায় উচ্চ স্বরে সাউন্ড বক্স বাজতে থাকে। এমন সময় শেখপাড়া বাজার থেকে সজিব মোল্লা বাড়ি ফিরে স্ত্রী মিম ও সন্তান মাহদিকে ডাকতে থাকে। কিন্তু তারা কোনো সারা শব্দ দেয় না। পরে ভেতর থেকে সজিবের স্ত্রী মিম বলতে থাকে সব শেষ। তার দরজা খোলার শক্তি নাই। পরে স্থানীয়রা দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মা ও সন্তানকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মাহদিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শৈলকুপা থানার উপপরিদর্শক (এসআই) আমিরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে জানা গেছে মিম খাতুন ওই গৃহবধূ তার তিন বছরের সন্তানকে কার্বলিক অ্যাসিড পান করিয়ে ও ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে হত্যার পর একই রশিতে মাও আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাস্থল থেকে অ্যাসিডের বোতল ও ঝুলন্ত কাপড় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

আরও পড়ুন: ১৪ মাসের শিশু চুরির পর ১৫ হাজার টাকায় বিক্রি

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত