ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

নির্বাচন ঘিরে র‌্যাবের মহড়া

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৮, ১৮:০২

নির্বাচন ঘিরে র‌্যাবের মহড়া

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে যেকোনও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ময়মনসিংহ নগরী জুড়ে বিশেষ মহড়া দিচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪। মহড়ার নির্দেশে ময়মনসিংহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্ণেল ইফতেখার উদ্দিন ।

শুক্রবার সকালে ময়মনসিংহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর গুরুত্ব পয়েন্টসহ বিভাগের বিভিন্ন এলাকায় এ মহড়া দিচ্ছে র‌্যাব।

ময়মনসিংহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্ণেল ইফতেখার উদ্দিন এ বিষয়ে বলেন, আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যে কোনও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর আওতায় ব্রাহ্মবাড়ীয়া, কিশোরগঞ্জ, নেত্রকোনা, শেরপুর, জামালপুর, কুড়িগ্রাম ও ময়মনসিংহসহ ৭ টি জেলায় প্রায় ১ হাজার র‌্যাব সদস্য মাঠে পর্যায়ে সক্রিয় রয়েছে।

প্রতিদিন সকাল থেকে রাতভর এই ৭ টি জেলায় র‌্যাব-১৪ সকল টিম নিয়ে নাশকতা ও বিক্ষোভ প্রতিরোধে এই মহড়া দেয়া হচ্ছে। যাতে করে ৩০ ডিসেম্বর পর্যন্ত ময়মনসিংহ নগরীসহ বিভিগে বিভিন্ন এলাকায় নাশকতার নামে কোনও অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে। সেজন্যই এ মহড়া দেওয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত