ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মাশরাফির অনুরোধে নড়াইল সদর হাসপাতালে ৪ ডাক্তার

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০৫ আগস্ট ২০১৯, ১৩:১১

মাশরাফির অনুরোধে নড়াইল সদর হাসপাতালে ৪ ডাক্তার

নড়াইলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করছেন নড়াইল-২ আসের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। তার চেষ্টায় নড়াইল সদর হাসপাতালের চিকৎসক সমস্যা সমাধানে ৪ জন চিকিৎসককে সদর হাসপাতালে বদলি করা হয়েছে।

সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিবকে চিকৎসক সমস্যা সমাধানের জন্য অনুরোধ জানালে তিনি দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দেন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব বরাবর মাশরাফির আবেদনের প্রেক্ষিতে রোববার নড়াইল আধুনিক সদর হাসপাতালে ৪টি শূন্যপদে ৪ জন কনসালটেন্ট (বিষেশজ্ঞ) পদায়ন করা হয়েছে।

তারা হলেন- জুনিয়র চক্ষু কনসালটেন্ট ডাঃ কাজী আনিসুর রহমান, জুনিয়র ই.এন.টি কনসালটেন্ট ডাঃ মোঃ নুর কুতুবুল আলম, জুনিয়র কনসালটেন্ট (গাইনী এন্ড অবস) ডাঃ মৃদুলা কর এবং জুনিয়র কনসালটেন্ট (অ্যানেস্থিশিয়া) ডাঃ এএইচ এম শাহিনুর রহমান।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মশিউর রহমান বাবু চারজন চিকিৎসক হাসপাতালে পদায়নের বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন চিকিৎসকগন কর্মস্থলে যোগদান করলে চিকিৎসক সংকট অনেকটা কাটিয়ে ওঠা সম্ভব হবে। পাশাপাশি নড়াইলবাসী আরও বেশি সেবা পাবে। পদায়নকৃত চিকিৎসকদের আগামী ১১ আগস্টের মধ্যে যোগদান করতে বলা হয়েছে বলেও জানান তিনি।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত