ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ছাত্রীর উপর হামলে পড়া সেই শিক্ষককে অব্যাহতি

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২০, ১১:৪১

ছাত্রীর উপর হামলে পড়া সেই শিক্ষককে অব্যাহতি
ছবি প্রতীকী

মুন্সীগঞ্জের গজারিয়ায় এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে মাদ্রাসার শিক্ষক ক্বারী মুজাহিদুল ইসলামের বিরুদ্ধে। উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের শিমুলিয়া সিদ্দিকীয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার এ ঘটনায় শিক্ষক মুজাহিদুল ইসলামকে চাকরি থেকে অব্যাহতি দিয়েছে মাদ্রাসা কর্তৃপক্ষ।

মাদ্রাসাটির প্রধান মাকসুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, মুজাহিদ ওই মাদ্রাসার ইবতেদায়ি বিভাগের শিক্ষক। অভিযোগকারী একই মাদ্রাসার শিক্ষার্থী।

তিনি জানান, মাদ্রাসা পরিচালনা কমিটির জরুরি সভায় মুজাহিদুল নিজের অপকর্মের কথা স্বীকার করে পদত্যাগের আবেদন করলে কমিটি তাকে বিধি মোতাবেক অব্যাহতি দিয়েছে।

থানায় করা অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদ্রাসার পাশে ভাড়া বাসায় বুধবার বিকেলে ওই ছাত্রী প্রাইভেট পড়তে গেলে শিক্ষক মুজাহিদ তার উপর হামলে পড়ে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে শিক্ষককে ওই ঘরে আটকে রাখে। পরে প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যরা বিচারের আশ্বাস দিয়ে অভিযুক্ত শিক্ষককে ছাড়িয়ে নিয়ে যান।

বৃহস্পতিবার মাদ্রাসা পরিচালনা কমিটির জরুরি সভা ডেকে অব্যাহতি দেয়া হয় মুজাহিদকে। কমিটির সদস্য বাবুল গোলদার জানান, মুজাহিদের অপকর্মের স্বীকারোক্তি সভার কার্যবিবরণীতে লিপিবদ্ধ করে ব্যবস্থা নেয়া হয়েছে। অভিযুক্ত শিক্ষককে অব্যাহতি দিয়ে ছেড়ে দেয়ায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে গজারিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

গজারিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল মামুন বলেন, অভিযুক্ত শিক্ষককে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

  • সর্বশেষ
  • পঠিত