ঢাকা, সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯ আপডেট : ৪৮ মিনিট আগে
শিরোনাম

স্কয়ার টয়লেট্রিজের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৬:২১

স্কয়ার টয়লেট্রিজের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত
সংগৃহীত ছবি
নিজস্ব প্রতিবেদক

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর ‘বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২৩’ কক্সবাজারস্থ হোটেল সি প্যালেসে ২১ জানুয়ারি অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।

সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানির হেড অব অপারেশন্স, মালিক মোহাম্মদ সাঈদ, পরিচালক, অর্থ ও হিসাব, গোলাম কিবরিয়া, বিক্রয় ও ট্রেড মার্কেটিং বিভাগের প্রধান, আব্দুল কারিম ও বিপনণ বিভাগের প্রধান, ড. জেসমিন জামানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শুধু ব্যবসা নয়, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের লক্ষ্য ভোক্তাদের সুস্থ ও সুন্দর জীবনযাত্রা উপহার দেয়া। ‘সুস্থ জীবনে সুন্দর থাকুন’- ভোক্তাদের কাছে এই প্রতিজ্ঞা নিয়ে কোম্পানিটি নিরলস কাজ করে চলেছে এবং মানুষের ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুনগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন নতুন নতুন পণ্য বাজারজাত করে আসছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এবার বাজারে নিয়ে আসছে সম্পূর্ণ প্রকৃতি থেকে সংগৃহীত নিখাদ সব উপকরণে তৈরি ন্যাচারাল হারবাল ব্র্যান্ড ‘মায়া’। প্রকৃতি ও আধুনিক বিজ্ঞানের মেলবন্ধনে ‘মায়া’ ব্র্যান্ড থেকে কার্যকরী নেচারাল সল্যুশন তৈরী করতে কয়েক বছর ধরে কাজ করে যাচ্ছে দেশি বিদেশী প্রখ্যাত গবেষকরা। ‘মায়া’ ব্রান্ডের অধীনে প্রাথমিকভাবে দু’টি নতুন পণ্য বাজারে আসছে। যার একটি আফ্রিকার উৎকৃষ্ট মানের মেরুলা ফল থেকে তৈরি মায়া ট্রু হার্বস মেরুলা অয়েল, যা ত্বক আর্দ্র রাখে, বলিরেখা দূর করে, তারুণ্য ফিরিয়ে আনে আর চুলকে করে কোমল-সিল্কি। অন্য পণ্যটি হল মায়া অল নেচারাল হেয়ার এন্ড স্ক্যাল্প অয়েল। সঠিক কার্যকারিতার জন্য এতে রয়েছে রুট অ্যাপ্লিকেটর, যা তেলকে চুলের গোড়ায় সরাসরি পৌঁছে দেয় ও নতুন চুল গজাতে সাহায্য করে। নতুন নতুন পণ্য বাজারজাতকরণের পাশাপাশি স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দেশ এবং সমাজের উন্নয়নের জন্য নারী শিক্ষা, নিরাপদ মাতৃত্ব, সার্ভিকাল ক্যান্সার, নারী অধিকারের মতো সামাজিক কর্মকান্ডের সাথেও জড়িত। এরই অংশ হিসেবে প্রতি বছর প্রায় ৩ লাখ কিশোরীকে পিরিয়ডের সময়কার স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করে থাকে।

সম্মেলনে অঞ্জন চৌধুরী সুষ্ঠু বিক্রয় মনিটরিংয়ের মাধ্যমে বিক্রয় নেটওয়ার্ক আরো সুদৃঢ় করা এবং নতুন নতুন পণ্যকে সঠিক দোকানে তুলে দিয়ে দ্রুত ভোক্তাদের কাছে পৌছে দেবার বিষয়ে গুরুত্ব দেন। পণ্য ও বাজারজাতকরণের সকল ক্ষেত্রে কোয়ালিটি নিশ্চিত করে এবং ভোক্তা সন্তুষ্টি বজায় রেখে প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্য বিশেষভাবে ধন্যবাদ প্রদান করেন। সম্মেলনে ফিউচার লিডারস প্রতিষ্ঠানের সিনিয়র কনসালটেন্ট যীশু তরফদার কোম্পানীর বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।

সম্মেলনে দেশের বিভিন্ন স্থান থেকে আগত সেলস অফিসার, টেরিটোরি সেলস অফিসার, এরিয়া সেলস ম্যানেজার, রিজিওনাল সেলস ম্যানেজার, ডিভিশনাল সেলস ম্যানেজার এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী বছরের সেরা বিক্রয়কর্মীদের হাতে পুরস্কার তুলে দেন। নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত