ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ট্রাকচাপায় প্রাণ গেলো স্কুল শিক্ষিকার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ০১:২৪

ট্রাকচাপায় প্রাণ গেলো স্কুল শিক্ষিকার

গোপালগঞ্জের কাশিয়ানীতে বালুবাহী ট্রাকের চাপায় ছালমা বেগম (৪৫) নামে এ স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। বুধবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার স্কুল মাজড়া নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত ছালমা বেগম কাশিয়ানী উপজেলার নিচু মাজড়া গ্রামের দুলু শেখের স্ত্রী। সে একই উপজেলার ডাঙ্গা মাজড়া গ্রামের আল হেরা কিন্ডার গার্ডেনের শিক্ষিকা।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা এক ঘন্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের দুই পাশে অর্ধ শতাধিক যানবাহন আটকা পড়ে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, আল হেরা কিন্ডার গার্ডেনের পিকনিক শেষে বাগেরহাট থেকে কাশিয়ানী উপজেলার স্কুল মাজড়ায় এসে বাস থেকে নামেন শিক্ষিকা ছালমা বেগম।

এ সময় তিনি ঢাকা-খুলনা মহাসড়ক পার হতে গেলে প্রথমে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গেলে পিছন দিক থেকে আসা অপর একটি দ্রুতগামী বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন। বিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘন্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের দুই পাশে অর্ধশতাধিক যানবাহন আটকা পরে।

পরে খবর পেয়ে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহম্মেদ ও কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

  • সর্বশেষ
  • পঠিত