ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

জয়া নয়, সৃজিতের নায়িকা এবার পরীমনি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৬ জুলাই ২০২০, ১৪:০৮

জয়া নয়, সৃজিতের নায়িকা এবার পরীমনি

বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি অবলম্বনে ওয়েব সিরিজ় করতে চলেছেন ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। হইচই প্ল্যাটফর্মের জন্য নির্মিতব্য এ সিরিজটিতে প্রথমদিকে জয়া আহসানের অভিনয় করার কথা শোনা গেলেও বাদ পড়লেন তিনি। জয়ার পরিবর্তে এতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। এমন খবরই প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার। তবে এ নিয়ে পরিচালক বা নায়িকা এখনও মুখ খুলেননি।

জানা যায়, পরী এখানে জুটি বাঁধবেন ওপার বাংলায় বর্তমান প্রজন্মের তুমুল জনপ্রিয় অভিনেতা অনির্বাণ চ্যাটার্জির বিপরীতে। তাদের সঙ্গে দেখা যাবে বাংলাদেশের দুই তারকা অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমকেও।

ভারতীয় গণমাধ্যমের খবর, পরিচালক অনেক দিন ধরেই এই বইটি নিয়ে কাজ করার কথা ভাবছেন। গত বছর বাংলাদেশে গিয়ে বৈঠক করে এলেও বিষয়টি বাস্তবায়িত হয়নি। অবশেষে সব চূড়ান্ত হয়েছে। এই সিরিজ়ে দুই বাংলার অভিনেতারাই থাকবেন।

তবে আপাতত মুখ্য চরিত্র মুশকান জুবেরী হিসেবে চূড়ান্ত হয়েছেন পরীমনি। এর আগে মুশকান জুবেরীর চরিত্রের জন্য জয়া আহসানের নাম ভাবা হয়েছিল। উপন্যাসের লেখকের কাছ থেকে সৃজিত পরামর্শ চাইলে তিনিও জয়াকে নেওয়ার কথাই বলেন। তবে শেষ পর্যন্ত এই সিরিজ়ে জয়ার বদলে পরীমনিকেই নেওয়া হচ্ছে।

শিগগিরই এ ওয়েব সিরিজের কাজ শুরু হবে। এ মুহুর্তে সৃজিতের হাতে ফেলুদার নতুন কিস্তির ব্যস্ততা৷ এটি গুছিয়ে নিয়েই মাঠে নামবেন তিনি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত