ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ক‌্যা‌মেরার সাম‌নে কেঁদে দিলেন ঐশ্বরিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ জুলাই ২০২০, ১৩:১৬

ক‌্যা‌মেরার সাম‌নে কেঁদে দিলেন ঐশ্বরিয়া

স্বামী অভিষেক বচ্চন ও মে‌য়ে আরাধ্যাসহ ক‌রোনায় আক্রান্ত হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এমন কী তা‌দের প‌রিবা‌রের সব চে‌য়ে গুরুজন অ‌মিতাভ বচ্চনও ক‌রোনায় আক্রান্ত। তা‌দের ক‌রোনায় আক্রান্ত হওয়ার খব‌রে ব‌লিউড আত‌ঙ্কিত। বাড়িতে থেকে করোনার চিকিৎসা করালেও শেষ পর্যন্ত শ্বাসকষ্ট বাড়ায় হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বরিয়া ও আরাধ্যাকে।

নানাবতী হাসপাতালে ঐশ্ব‌রিয়া যখন ক‌রোনার স‌ঙ্গে লড়াই কর‌ছেন তখন ভাইরাল ঐশ্বরিয়ার ক‌ান্নার ভি‌ডিও। সম্প্রতি একটি স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠানে হা‌জির হ‌য়ে‌ছি‌লেন ঐশ্ব‌রিয়া। সেখা‌নে পাপারাজ্জিদের সামনে ঝরঝর করে কেঁদে ফেলেন তি‌নি।

আসল ঘটনা হ‌লো বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে সংশ্লিষ্ঠ স্বেচ্ছাসেবী সংস্থায় হাজির হন ঐশ্বরিয়া। মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যার সঙ্গে হাজির হন তিনি। বাবার জন্মবার্ষিকী উপলক্ষে সেখানকার ১০০ অসুস্থ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নেন রাই।

ওই অনুষ্ঠানে হাজির হলে, রাইকে দেখের একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। ক্যামেরার ফ্ল্যাশ দেখে রেগে যান ঐশ্বরিয়া। শিশুদের অনুষ্ঠানে হাজির হয়ে এভাবে পরপর ক্যামেরার ফ্ল্যাশ যেন পাপারাজ্জি না করেন, সেই অনুরোধ করেন ঐশ্বরিয়া। পাশাপাশি পাপারাজ্জিদের সঙ্গে রে‌গে কথা বলতে গিয়ে এক সময় কেঁদে ফেলেন এই না‌য়িক‌া।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত