ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৭

প্রিন্ট

কড়া নিরাপত্তায় এনসিবি দপ্তরে শ্রদ্ধা, চলছে জেরা

কড়া নিরাপত্তায় এনসিবি দপ্তরে শ্রদ্ধা, চলছে জেরা
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত হত্যা মামলায় মাদক যোগে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। মাদক যোগে নাম আসছে বলিউডের সব নামিদামী তারকাদের। এ মামলার জের ধরে এরইমধ্যে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে পৌঁছেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এনসিবির জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দীপিকার হাজির হওয়ার কথা থাকলেও তিনি হাজির হন শনিবার। দীপিকার এনসিবির অফিসে উপস্থিতিকে ঘিরে নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা।

দীপিকা পাড়ুকোনের পর এবার এনসিবির দপ্তরে পৌঁছালেন শ্রদ্ধা কাপুর। শনিবার সকাল ১২টা নাগাদ মুম্বাইয়ে এনসিবি’র এসআইটি অফিসে প্রবেশ করতে দেখা যায় তাকে। আর কিছুক্ষণের মধ্যে পৌঁছাবেন সারা আলি খানও। ইতিমধ্যেই মুম্বাইয়ের বাড়ি থেকে এনসিবি'র দপ্তরের উদ্দেশে রওনা দিয়েছেন তিনি।

সকাল ১১টা নাগাদ জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির দপ্তরে শ্রদ্ধার পৌঁছানোর কথা থাকলেও কেন্দ্রীয় তদন্তকারী দলটির থেকে তিনি ঘণ্টা খানেক সময় চেয়ে নেন। সেই মতোই বেলা ১২টা নাগাদ এনসিবির দপ্তরে পৌঁছান তিনি। সারা আলি খানের আসার কথা বেলা সাড়ে ১২ টা নাগাদ।

সূত্রের খবর, সারা এবং শ্রদ্ধা দুজনেই আজ সকালে তাদের পারিবারিক আইনজীবীর সঙ্গে মিটিং করেছেন। শুক্রবার অর্থাৎ গতকাল দীপিকা এবং রণবীর শহরের এক পাঁচতারকা হোটেলে নামজাদা আইনজীবীর সঙ্গে কয়েক ঘণ্টা ধরে আলোচনা করেছেন বলে খবর।

সুশান্ত সিংহ রাজপুতের হত্যার তদন্তে যে মাদক যোগ উঠে এসেছে, তাতে দীপিকার পাশপাশি উঠে এসেছে শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রাকুল প্রীত সিংয়ের নামও। গতকালই রাকুলকে চার ঘণ্টা জেরা করেছে এনসিবি। সূত্রের খবর, জেরায় রাকুল জানিয়েছেন, রিয়ার সঙ্গে তার যে মাদক সংক্রান্ত চ্যাট প্রকাশ্যে এসেছে তা সত্যি। তবে তিনি নিজে কোনওদিনও মাদক নেননি। সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে শ্রদ্ধা কাপুরের মাদক সংক্রান্ত একটি চ্যাট প্রকাশ্যে আসতেই এনসিবি’র নজরে আসেন শ্রদ্ধা।

সকাল ১০টা নাগাদ মুম্বাইয়ের কোলাবা অ্যাপোলো বন্দরের এভ্লিন গেস্ট হাউজে জেরা শুরু হয় দীপিকার। যদিও স্বামী রণবীরকে তার সঙ্গে দেখা যায়নি। দীপিকাকে যখন এভলিন গেস্ট হাউসে জেরা করা হচ্ছে ঠিক তখনই শ্রদ্ধাকে জেরা করা হচ্ছে এনসিবি’র এসআইটি অফিসে।

তবে দীপিকা, সারা, শ্রদ্ধা অথবা রাকুল, কারও বিরুদ্ধেই এখনও পর্যন্ত কোনও মামলা দায়ের হয়নি। তদন্তের প্রয়োজনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

সুশান্ত হত্যার পর মাদক কেলেঙ্কারিতে উঠে আসছে একের পর একের বলিউড শিল্পীদের নাম। সুশান্ত হত্যার সাথে মাদক মামলার যোগসূত্র থাকায় তদন্ত শুরু করে এনসিবি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত