ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

জুটি বাঁধলেন ইমন-বুবলী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ জুন ২০২১, ১৫:৩০  
আপডেট :
 ২৭ জুন ২০২১, ১৭:০৯

জুটি বাঁধলেন ইমন-বুবলী

এর আগে একসঙ্গে কাজ করা হলেও এবার প্রথমবারের মতো জুটি বাঁধলেন চিত্রনায়ক ইমন ও শবনম বুবলী। না, এটি কোনো সিনেমা নয়। তারা একসঙ্গে হাজির হচ্ছেন একটি বিজ্ঞাপনে। এটির জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। ‘মুক্তা পানি’র এই বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন রবিন খান।

আজ ২৭ জুন রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ে এর আনুষ্ঠানিক প্রিমিয়ার হতে যাচ্ছে। প্রিমিয়ার শোতে উপস্থিত থাকবেন বিজ্ঞাপনচিত্রটির নির্মাতা রবিন খান, দুই মডেল বুবলী ও ইমন, গায়িকা কনাসহ বিনোদন সাংবাদিকরা।

রবিন খান জানান, প্রখর রোদে তপ্ত ধু ধু মরুভূমির মধ্য দিয়ে হেঁটে আসছে ক্লান্ত তৃষ্ণার্ত এক সুন্দরী তরুণী। চোখের সামনে সে একটি পানির বোতল দেখতে পেয়ে মুখে দেয়। আর অমনি কয়েকজন মরুদস্যু তাকে আক্রমন করবে। তারা মেয়েটির কোন ক্ষতি না করে শুধু পানির বোতলটি নিয়ে চলে যায়। মেয়েটি তখন কিংকর্তব্যবিমূঢ় হয়ে দাঁড়িয়ে থাকে। তবে এই পুরো ঘটনাটিই স্বপ্নদৃশ্য ছিল। আরব্য কল্পকাহিনী পড়তে পড়তে মেয়েটি এমন স্বপ্ন দেখে। স্বপ্ন ভঙ্গের পর হাতের সামনে প্রিয় মুক্তা পানির বোতলটি পেয়ে সে পরম তৃপ্তিতে সেটি পান করতে থাকে।

তিনি বলেন, সুনির্মিত ও ব্যয়বহুল বিজ্ঞাপনচিত্রটির মূল উপজীব্য বিষয় - তৃষ্ণার্ত মানুষের অপরিহার্য হলো শুধুমাত্র পানি, বাকি সবকিছুই নৈর্ব্যক্তিক।

মামনুন ইমন বলেন, দারুন একটি বিজ্ঞাপনচিত্র হয়েছে এটি। আমি আর বুবলী প্রথমবার জুটি হয়ে কাজ করলাম। আশা রাখি সবার ভালো লাগবে। আর এই বিজ্ঞাপনচিত্রটির প্রচারের পর মুক্তা পানির অন্যরকম ব্র্যান্ড ভ্যালু তৈরি হবে।

শবনম বুবলী বলেন, ব্যতিক্রমধর্মী গল্প, জিঙ্গেল এবং চিত্রকল্পের চমৎকার মেলবন্ধনে এই বিজ্ঞাপনচিত্রটি দর্শক প্রশংসা কুড়াবে। নির্মাতা রবিন ভাই অসাধারণ দক্ষতায় এটি নির্মাণ করেছেন।

জিঙ্গেল প্রসঙ্গে কনা বলেন, চমৎকার একটি জিঙ্গেল হয়েছে। অনেক আনন্দ নিয়ে আমি কণ্ঠ দিয়েছি। আমার বিশ্বাস এটি সবারই ভালো লাগবে।

বিজ্ঞাপনচিত্রটি আগামীকাল (২৮ জুন) থেকে দেশের বিভিন্ন টিভি চ্যানেল এবং অনলাইন মাধ্যমে প্রচার শুরু হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত