ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ওয়েব সিরিজে তনামি হক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ আগস্ট ২০২১, ২০:৪৩

ওয়েব সিরিজে তনামি হক

শাকিব খান ও বুবলি অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবি দিয়ে চলচ্চিত্রের যাত্রা শুরু তনামি হকের। অভিষেকেই বাজিমাত। এবার ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে প্রথমবারের মত দেখা যাবে তাকে।

শাহীন সুমনের পরিচালায় ওয়েব সিরিজটিতে জাহিদ হাসান, মাহিয়া মাহি, আঁচল, আনিসুর রহমান মিলন, শ্যামল মাওলা, অর্ষা ও মৌ খানও রয়েছেন।

আন্ডারওয়ার্ল্ডের দুর্ধর্ষ ব্যক্তিদের রহস্যময় জীবনযাপনের চিত্র ফুটে উঠবে এখানে। থাকবে প্রেম, বিশ্বাসঘাতকতা, নিষ্ঠুর ভালোবাসা, ক্ষমতার মোহ ও প্রতারণার গল্প। ওয়েব সিরিজের চিত্রনাট্য লিখেছেন দিল মোহাম্মদ। চলতি বছরেই সিনেবাজ অ্যাপে মুক্তি পাবে সিরিজটি।

‘মাফিয়া’তে নেতিবাচক চরিত্রে দেখা যাবে এ নায়িকাকে। নিজের প্রথম ওয়েব সিরিজে চরিত্রটা ছিলো বেশ চ্যালেঞ্জিং।

এ নিয়ে তনামি বলেন, অভিনয় ভালোবেসে করি। বরাবরই নতুন ধরনের চরিত্রে কাজ করার চ্যালেঞ্জ নিতে চেয়েছি। এই চরিত্রেরও বেশ চ্যালেঞ্জ আছে। আশা করছি দর্শক পছন্দ করবেন।

গল্পে তনামিকে দেখা যাবে খুব রাফ অ্যান্ড টাফ চলাফেরা, মেজাজ খুব উগ্র। একটা সময় পর এর পেছনের গল্পটা বেরিয়ে আসবে। যদিও সেটা জানা সম্ভব হয়নি। ওয়েব সিরিজটি নিয়ে বেশ আশাবাদী তনামি। কারণ এখানে অনেক গুণী মানুষের সংযোগ আছে।

নেতিবাচক চরিত্রে কাজ করা নিয়ে তনামি বলেন, অভিনেতা হিসেবে নানামাত্রিক উপস্থাপন অন্য রকম আনন্দ দেয়। তাই আমি নেতিবাচক চরিত্র করার বিষয়টি উপভোগ করি। দর্শকের যে কাজগুলো ভালো লাগে, সেটা আমার কাছে সবচেয়ে অনুপ্রেরণার।

ওয়েব সিরিজটির ‘কেনো এই মন আমার, তোমায় নিয়ে স্বপ্ন দেখে’ শিরোনামের একটি গানেও দেখা যাবে লাস্যময়ী তনামিকে। এতে তনামির সহশিল্পী হিসেবে ছিলেন জেমি মোহাম্মদ ইব্রাহিম।

ইতোমধ্যে সিরিজটির শেষ লটের কাজ চলছে। নির্মাতা শাহিন সুমন জানিয়েছেন, ঢাকার উত্তরাসহ বিভিন্ন লোকেশনে এর শুটিং চলছে।

শাহিন সুমন আরো বলেন, শেষ লটের কাজ চলছে। দু’এক মাসের মধ্যেই ‘মাফিয়া’ সিরিজটি দর্শকরা দেখতে পাবেন।

ছোট পর্দায়ও সমান তালে কাজ করে যাচ্ছেন চিত্রনায়িকা তনামি হক। ‘লাভ এজেন্সি’, ‘প্রেম রোগ কঠিন রোগ’ নামের নাটক দুটি প্রচারের অপেক্ষায়।

তার অভিনীত ব্লাফমেইট, অন্তরালে ও হাইটেম্পার ভাড়াটিয়া নাটক প্রচার হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত