ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

‘নন্দিনী’ সিনেমায় জাহিদ আকবরের গান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৩, ১৬:০৪  
আপডেট :
 ০৮ জানুয়ারি ২০২৩, ১৬:০৯

‘নন্দিনী’ সিনেমায় জাহিদ আকবরের গান
জনপ্রিয় গীতিকার জাহিদ আকবর

ডুব, মন পাজরে, প্রিয়তমা’র মতো তুমুল জনপ্রিয় গানের পর এবার নতুন গান নিয়ে আসছেন জনপ্রিয় গীতিকার জাহিদ আকবর। তার কথায় ‘মন মেলেছে ডানা’ শিরোনামের এই গানটি থাকছে ‘নন্দিনী’ সিনেমায়। ইমরান মাহমুদুলের সুর-সঙ্গীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন সোমনুর মনির কোনাল।

নতুন এই গান প্রসঙ্গে জাহিদ আকবর বলেন, ‘সিনেমার গল্পের সঙ্গে মিশে থাকার গান। প্লেব্যাক করতে গেলে কণ্ঠের অভিনয় জানতে হয়। এই গুণটি কোনালের মধ্যে সবচেয়ে বেশী আছে। সে যখন ফিল্মের জন্য গায়, তখন তার কণ্ঠ থেকে গাওয়ার পাশাপাশি অভিনয় আসে। এখানেই কোনাল অন্যদের থেকে আলাদা।’

কোনালের ভাষ্য, ‘আমরা একসঙ্গে কাজ এনজয় করি। ইমরান টিউন ও কম্পিজিশনে অনেক যত্নশীল। নতুন এ গানটি অনেক সুইট। আমি উপভোগ করেছি। আরেকটি ভালো লাগার বিষয় হচ্ছে, জাহিদ ভাই (জাহিদ আকবর) আমার ওয়ান অব দ্য বেস্ট ফেভারিট গীতিকার। তার লেখা গানগুলো খুবই ক্লাসি। ক্লাসি গান অনেকে লিখলেও জাহিদ ভাইয়ের লেখা শ্রোতারা সহজেই ধরতে পারেন।’

পরিতোষ বাড়ৈ’র ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে সোয়াইবুর রহমান রাসেলের পরিচালনায় নির্মিত হচ্ছে ‘নন্দিনী’। প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্ত এবং ঢাকার নাজিরা মৌ।

নির্মাতা সূত্রে জানা যায়, ফেব্রুয়ারিতে পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হবে। এরপর চলতি বছরেই মুক্তি দেওয়ার ইচ্ছে আছে ‘নন্দিনী’র।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত