ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

অনুষ্কার সঙ্গে ফ্যাশন শোতে বিরাট!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ১৬:০৭  
আপডেট :
 ০৪ এপ্রিল ২০২৩, ১৩:৪২

অনুষ্কার সঙ্গে ফ্যাশন শোতে বিরাট!
অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি জুটিতে উপস্থিত ছিলেন ক্রিশ্চিয়ান ডিওরের ভারত উদ্বুদ্ধ প্রিফল কালেকশনের ফ্যাশন শোতে। এই ফ্যাশন শোটি ৩০ মার্চ, বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। রেড কার্পেটে এই কাপল দুর্দান্ত লুকে ধরা দেন।

এদিন অনুষ্কাকে একটি উজ্জ্বল হলুদ রঙের ক্রিশ্চিয়ান ডিওরের পোশাকে দেখা যায়। অন্যদিকে বিরাটের পরনে ছিল স্যুট। পাতি কথায় বলতে গেলে এদিন তারা একত্রে রেড কার্পেটে আগুন ঝরিয়েছেন।

অনুষ্কা শর্মা, বিরাট কোহলি দুজনেই একত্রে তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় এদিন পোস্ট করেন। অনুষ্কা তার পোস্ট করা ছবিতে বিরাট কোহলিকে ট্যাগ করে লেখেন 'তুমি'। বিরাট আবার স্ত্রীর এই পোস্টে একটি লাল রঙের ইমোজি পোস্ট করেন। অন্যদিকে বিরাট তার পোস্টের ক্যাপশনে লেখেন, 'গতকাল রাতের কথা।'

এই বলি জুটি যতবার যেখানে জুটিতে ধরা দিয়েছেন রেড কার্পেটে সেখানেই তারা সকলের নজর কেড়েছেন। কিছুদিন আগেই তাদের ইন্ডিয়ান স্পোর্টস অনার্সের রেড কার্পেটে দেখা যায়।

২০১৭ সালে অনুষ্কা এবং বিরাট বেশ কয়েক বছর প্রেম করার পর ইতালিতে গাঁটছড়া বাঁধেন। তাদের বিয়েতে তাদের ঘনিষ্ঠ বন্ধু বান্ধব এবং আত্মীয়রা উপস্থিত ছিলেন। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় তাদের মেয়ে ভামিকার।

অনুষ্কাকে আগামীতে চাকদা এক্সপ্রেসে দেখা যেতে চলেছে। মেয়ে হওয়ার পর অভিনেত্রীর এটাই প্রথম কাজ। যদিও কলা ছবিতে তাকে এক ঝলক দেখা গিয়েছিল বিশেষ একটি চরিত্রে। চাকদা এক্সপ্রেসে তাকে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে। কলকাতা এবং ইংল্যান্ডে এই ছবির শ্যুটিং চলেছে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত