ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

‘রাজনীতি’ দেখতে কলকাতায় অপু বিশ্বাস

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৩  
আপডেট :
 ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১১

‘রাজনীতি’ দেখতে কলকাতায় অপু বিশ্বাস

ঢাকাই ছবির কুইন বলা হয় তাকে। মিষ্টি হাসি আর সবলিল অভিনয় দিয়ে বাংলা চলচ্চিত্রের দর্শকদের মনে রানী হয়ে আছেন। তিনি আর কেউ নন তিনি নায়িকা অপু বিশ্বাস। নানা জটিলতার কারণে বেশ কিছু দিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন এই নায়িকা। সব কিছু ছাপিয়ে আবারো নতুন উদ্যমে বড় পর্দায় কিছু দিন পরই হাজির হতে যাচ্ছেন অপু।

সম্প্রতি এই নায়িকা বিজ্ঞাপন চলচ্চিত্র সহ বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। যার জন্য প্রায়ই ওপার বাংলায় যেতে হয় তাকে। সেই ধারাবাহিকতায় শনিবার দুপুরে কলকাতা গিয়েছেন তিনি। চার দিনব্যাপী বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে অংশ নিতেই তার এই সফর।

কলকাতা পৌঁছানোর পর বাংলাদেশ জার্নালের সাথে অপু বিশ্বাসের কথা হলে তিনি জানান, কলকাতায় শুরু হয়েছে চার দিনব্যাপী বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। এখানে আমার অভিনীত ‘রাজনীতি’ ছবিটি দর্শকরা উপভোগ করবেন। এ উৎসবের বাইরেও কলকাতায় নতুন একটি ছবিতে কাজ করার বিষয়ে মিটিং আছে। কাজ শেষ করে আগামী মঙ্গলবার দেশে ফিরবো।

এদিকে অপু বিশ্বাস অভিনীত দেবা বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি মুক্তি অপেক্ষায় আছে। ছবিতে অপু বিশ্বাসের সাথে জুটি বেঁধেছেন নায়ক বাপ্পি চৌধুরী। সব কিছু ঠিক থাকলে আসছে পহেলা বৈশাখে ছবিটি সারা দেশে মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত