ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

সাড়া ফেলেছে নাহিদের ‘তোমার পিছু ছাড়বো না’ (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৯, ১৫:২৯

সাড়া ফেলেছে নাহিদের ‘তোমার পিছু ছাড়বো না’

উত্তরবঙ্গের একদম শেষ অঞ্চলে নাহিদ হাসানের বাড়ি। সেখান থেকে যান্ত্রিক ঢাকায় এসেছেন গানের প্রেমে। সেটা বেশ কয়েক বছর আগে। তারপর থেকে গিটারের ছয় তারে তিনি বাঁধতে থাকেন নিজের স্বপ্ন। কথা-সুরে বুনতে থাকেন গান। বছরের পর বছর যায়, আনুষ্ঠানিকভাবে গান প্রকাশের স্বপ্ন আর ধরা দেয় না। কিন্তু নাহিদ তো হাল ছেড়ে দেয়ার পাত্র নন। আটঘাট বেঁধে লেগে থাকেন গানের সঙ্গে। আর তাই অবশেষে স্বপ্ন ধরা দিল তার হাতে এসে। প্রকাশিত হলো নাহিদের প্রথম গান ‘তোমার পিছু ছাড়বো না’।

গুণী সঙ্গীতকার অটামনাল মুনের লেখা, সুর ও সঙ্গীতে তৈরি হওয়া এই গান প্রকাশ হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন থেকে।

গত ১ আগস্ট রাতে ইউটিউবে উন্মুক্ত করা হয় ‘তোমার পিছু ছাড়বো না’ গানটি। মিষ্টি কথা-সুরের গানটি প্রকাশের পরপরই প্রশংসার জোয়ার ভিড়তে থাকে নাহিদের দুয়ারে। সঙ্গীতাঙ্গনের মানুষজনের পাশাপাশি সাধারণ শ্রোতারাও গানটির প্রতি মুগ্ধতা প্রকাশ করছেন।

শ্রোতা-দর্শকদের ভালো লাগার প্রমাণ মিলল ইউটিউবেও। ভিডিও স্ট্রিমিংয়ের এই প্ল্যাটফর্মে গানটি উপভোগ করছেন প্রচুর দর্শক-শ্রোতা। সম্প্রতি ইউটিউবের টেকনিক্যাল কিছু সমস্যার কারণে ভিউয়ার্স কমে গেছে বলে জানা গেছে। তবে এই প্রতিকূল সময়েও ‘তোমার পিছু ছাড়বো না’ গানটির দর্শক সাড়ায় সন্তুষ্ট এর শিল্পী ও সংশ্লিষ্টরা।

প্রথম গানেই এমন সাড়া পেয়ে উচ্ছ্বসিত নাহিদ হাসান নিজেও। তিনি বাংলাদেশ জার্নালকে বললেন, ‘এই গান নিয়ে আমার লড়াইটা অনেক দিনের। শুধুমাত্র গানের প্রতি ভালোবাসা থেকেই বহু কষ্ট সয়ে গেছি। অবশেষে আমার স্বপ্ন পূরণ হয়েছে। আর প্রথম গানেই এতো এতো সাড়া পাচ্ছি, এত গুণী মানুষদের প্রশংসা পাচ্ছি, আমি সত্যিই আনন্দিত। এজন্য আমি অটামনাল মুন ভাইয়ের কাছে কৃতজ্ঞ। তিনি আমাকে এত সুন্দর একটি গান দিয়েছেন।’

ভালো বাংলা গান দিয়ে দেশের সঙ্গীতকে সমৃদ্ধ করতে চান নাহিদ। তার ভাষ্য, ‘বাংলা গান প্রতিনিয়ত হচ্ছে। ভবিষ্যতেও হবে। তবে আমি চাই ভালো বাংলা গান করতে। কথা, সুর, মিউজিক সব কিছু মিলে যেন একটা মান বজায় থাকে, সেটা নিশ্চিত করতে চাই।’

‘তোমার পিছু ছাড়বো না’ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আল মাসুদ। ভিডিওতে মডেল হয়েছেন প্রতিভাবান দুই তরুণ অভিনয়শিল্পী ইমরান আহমেদ সওদাগর ও লরেন মেন্ডিস।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত