ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

সমালোচনার মুখে সাংসদ মিমি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৩  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:২০

সমালোচনার মুখে সাংসদ মিমি

ওপার বাংলার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী সিনেমার জন্য এর আগে বেশ কিছু গান করলেও এবার প্রথম প্রকাশ করলেন তার নিজের গাওয়া একক গান। অনেক আগেই ‘ড্রিম’ নামে একটি অ্যালবাম প্রকাশের ঘোষণা দিয়েছিলেন মিমি। এই অ্যালবামের প্রথম গান হিসেবেই প্রকাশ পেলো ‌‌‘আনজানা’ শিরোনামের গানটি। মিমির ভক্তরা বেশ আগ্রহ নিয়ে অপেক্ষা করেছিলেন গানের জন্য।

রোববার (২২ সেপ্টেম্বর) এক জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন তার প্রথম একক গানটি। নিজের গাওয়া গানটির সঙ্গে বেশ জমিয়ে পারফর্ম করেছেন নায়িকা। কিন্তু প্রথম গানেই সমালোচনার শিকার হলেন এই অভিনেত্রী।

মিমির গাওয়া গানটির কথাগুলো বাংলা নয়। প্রথম গানেই হিন্দি আর ইংরেজি ভাষাকে বেছে নিয়েছেন তিনি। গানটি শুনে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। ভিডিওর কমেন্টের ঘরে ভক্তরা গান নিয়ে নানা সমালোচনা করছেন। তার কারণ হলো,

একজন মন্তব্য করেছেন, ‘দিদি ত্রিপুরা থেকে, বাংলা সিনেমা, বাংলা গান শোনার জন্য বেশি নির্ভর করি কলকাতার উপরই, আপনার প্রথম গানটাও বাংলায় আশা করেছিলাম।’

আরেকজন লিখেছেন, ‘দিদি প্রথম গানটা তো অন্তত বাংলায় করতে পারতে!’ এভাবেই বাংলা সিনেমার নায়িকার হিন্দি ও ইংরেজি ভাষার গান শুনে মন্তব্য করছেন দর্শক শ্রোতারা।

গানটির কথা লিখেছেন রাজীব দত্ত। সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিওটিতে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। এর আগে ‘মন জানে না’ সিনেমার জন্য ‘কেন যে তোকে’ গানটি শোনা গিয়েছিল মিমি চক্রবর্তীর কণ্ঠে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত