ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

গুলশানের শপিং মলে সৃজিত ও মিথিলার পরিবার

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১৫:০৯  
আপডেট :
 ১৯ নভেম্বর ২০১৯, ১৯:১১

গুলশানের শপিং মলে সৃজিত ও মিথিলার পরিবার

অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে প্রেম করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। তবে এবার সব গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ে করতে চলেছেন দুই বাংলার এই দুই তারকা।

সোমবার দুপুরে এমন খবরই প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। প্রকাশিত খবরে জানা যায়, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। শুধু তাই নয়, তাদের বিয়ের সম্ভাব্য তারিখ নির্ধারিত হয়েছে ২২ ফেব্রুয়ারি। যদিও এখনও পর্যন্ত দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

এদিকে আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতে এরইমধ্যে বাংলাদেশে এসেছিলেন সৃজিত। গত শুক্রবার সৃজিত ও মিথিলার পরিবারকে গুলশান এর আড়ংয়ের শো রুমে কেনাকাটা করতে দেখা যায়। এসময় মিথিলার পরিবার ও মেয়ে আইরাও সাথে ছিল। সোশ্যাল মিডিয়ায় কেনাকাটার অনেকগুলো ছবি ভাইরাল হয়ে যায়। যেগুলোর সমন্বয়ে একটি ভিডিও ইউটিউবে ঘুরছে।

এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনও প্রয়োজন নেই।’

তাদের প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। বহুদিন ধরেই সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিলো। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। কিন্তু কলকাতা বা বাংলাদেশ সাম্প্রতিক সময়ে তাদের একসঙ্গে বহুবার পাওয়া গেছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।

অন্যদিকে মিথিলার কাজিন সঙ্গীতশিল্পী অর্ণবের বরাত দিয়ে দেশীয় একটি গণমাধ্যম বলছে, আগামী ডিসেম্বরের ১৮ তারিখ সৃজিত-মিথিলা বিয়ে করতে চলেছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত