ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ক্যারিয়ারের ১২ বছরেও এত প্রস্তাব পাইনি: বাঁধন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৯, ১৫:৫৬

ক্যারিয়ারের ১২ বছরেও এত প্রস্তাব পাইনি: বাঁধন

অনেকদিন ধরেই দেখা নেই শোবিজের জনপ্রিয় মুখ আজমেরী হক বাঁধন। নেই কোন আলোচনাতেও। গেল বছরের মাঝামাঝি সময়ে 'দহন' ছবিতে অভিনয়ের জন্য নিজেকে বেশ পরিবর্তন করেছিলেন। নতুন করে এসেছিলেন আলোচনায় কিন্তু হঠাৎ করেই উধাও হয়ে যান এই লাক্সতারকা। নতুন কোন কাজে দেখা না মিললেও মাঝেমাঝে দেখা মিলে বিভিন্ন অনুষ্ঠানে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আগে সরব দেখা গেলেও মাস কয়েক ধরেও সেখানেও নিরব তিনি। খোঁজ মেলেনি নতুন কোন কাজে। তবে জানা যায়, গত এক বছর ধরে একটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। বিরতি কাটিয়ে নিজেকে নতুনভাবে মেলে ধরতেই এখন অনেকটা আড়ালে রয়েছেন তিনি। এরইমধ্যে প্রজেক্টির শুটিংয়েও অংশ নিয়েছেন।

এখনই কিছু জানাতে চান না বাঁধন কিংবা প্রজেক্টের সাথে সংশ্লিষ্টরা। তাই গোপনেই কাজ করে যাচ্ছেন। তাদের ভাষ্য, খুব শিগগিরই বিষয়টি গণমাধ্যমে জানাবেন তবে আগে কাজটি শেষ করে নিতে চান।

বাঁধনের সঙ্গে যোগাযোগ করলে প্রথমদিকে কাজটির বিষয়ে স্বীকার না করলেও পরে তিনি বাংলাদেশ জার্নালকে জানান, হ্যাঁ, আমি একটি কাজ করছি, তবে এখনই কিছু জানাতে চাই না। কাজটি শেষ হোক তারপর সবাইকে জানাবো।

তিনি আরও বলেন, এই কাজটির জন্য নিজেকে অনেক কষ্ট করে প্রস্তুত করেছি, অনেক কষ্ট করেছি। সেই কষ্টের ফলটা পেতে হলে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে। গত একটি বছর নিজের মধ্যে অনেক পরিবর্তন এনেছি। আর এই এক বছরে আমি যতগুলো সিনেমার প্রস্তাব পেয়েছি তা হয়তো আমার ১২ বছরের ক্যারিয়ারেও পাইনি। তার মানে এই একটা বছর আমি কিছু তো করেছি। এমনি এমনিই তো এই সময়টা পার করিনি। নিশ্চয়ই কিছু করেছি। আমার জীবনের একটা কঠিন সময় পার করেছি, সেই সময়টাতে সবার সাপোর্ট পেয়েছি আমি, আশা করছি এখনও পাবো। তবে সে সম্পর্কে খুব শিগগিরই জানতে পারবেন।

উল্লেখ্য, ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি লাভ করেন বাঁধন। এরপর নাটক ও বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে জনপ্রিয়তা কুড়ান।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত