ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ মে ২০২২, ০২:৩৮

মঙ্গলবার দিনটি কেমন যাবে আপনার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: কোনও উঁচু স্থান থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা। প্রিয়জনের কাছ থেকে কোনও কুকথা শুনতে হতে পারে। ব্যবসায় লাভ বৃদ্ধি। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না।

বৃষ: সকালের দিকে মানসিক চাপের জন্য সন্তানের উপর ক্ষোভ। গুরুদেবের প্রতি ভক্তি প্রকাশ। অযথা কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় উন্নতির জন্য আপ্রাণ চেষ্টা।

মিথুন: নম্র স্বভাবের জন্য কর্মস্থলে সুনাম লাভ। ব্যবসায় পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ নিয়ে চিন্তা। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়।

কর্কট: দামি খাবারের জন্য খরচ বাড়তে পারে। ভ্রমণে কোনও কিছু হারানো নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি। ভাই-বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কার্যোদ্ধার।

সিংহ: সকাল থেকে খরচ বাড়তে পারে। গুরুজনদের সদুপদেশে ব্যবসার শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে প্রতিকূল পরিস্থিতির স্বীকার হবেন। বাড়িতে শুভ কাজের জন্য ব্যয়।

কন্যা: নিজের ভুল সংশোধন করার ফলে ব্যবসায় শান্তি লাভ। পিতার শরীর নিয়ে চিন্তা। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা বৃদ্ধি।

তুলা: কাজের ভুলের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে মাথা নত করতে হতে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

বৃশ্চিক: সকালের দিকে মাথা ভার থাকতে পারে। বন্ধুরা ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ। ব্যবসায় আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। আপনার সহ্যশক্তি আপনাকে বাঁচাবে।

ধনু: আপনার কোনও কুকথার জন্য অশান্তি ঘটতে পারে। আপনি নতুন কোনও সংগঠনের কাজে যুক্ত হওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। আজ আপনার কোনও উদ্দেশ্য পূরণ হতে পারে।

মকর: সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। অন্য দিনের তুলনায় আজ একটু বেশি খরচ হতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক শান্তি বিঘ্নিত হবে।

কুম্ভ: ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের জন্য আনন্দ। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসার সম্ভাবনা। সম্পত্তির অধিকার চাওয়ায় ভাইদের সঙ্গে বিবাদ। জলপথে বিপদ।

মীন: ভ্রমণের পরিকল্পনা নষ্ট হতে পারে। দাম্পত্য কলহের সম্ভাবনা। আইনি কোনও কাজ সাবধানে করুন। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। ব্যবসায় কোনও বিষয় নিয়ে ঝঞ্ঝাট।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত