ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বৃহস্পতিবার দিনটি আপনার যেমন কাটবে

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩২

বৃহস্পতিবার দিনটি আপনার যেমন কাটবে

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ১৯ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: কমলা ও সবুজ। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: রুবী ও পান্না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন- ঐতিহাসিক উইলিয়াম গোল্ডিং, অভিনেত্রী সুচন্দা, ডা. অরুপ রতন চৌধুরী, সঙ্গীত শিল্পী লাকি আলী প্রমুখ। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য কমলা ও সবুজ বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনে নিষিদ্ধ খাদ্য: বিকাল ৪:২৫ এর মধ্যে বেল ও পরে নিম পাতা।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কাজে কর্মে অগ্রগতি আশা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। কর্মস্থলে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ প্রবল। পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। পারিবারিক প্রত্যাশা পূরণ হবে। কোনো আত্মীয় বা মায়ের সাহায্য লাভের যোগ প্রবল। দুপরের পর ব্যবসায় কিছু ধন লাভ। বকেয়া টাকা আদায় হবে। আপ্যায়ণের সুযোগ পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল। কোনো বৈদেশিক কাজে ব্যস্ত হতে পারেন। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের সম্ভাবনা প্রবল। দুপরের পর আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পবেন। কর্মস্থলে কোনো ভালো সংবাদ পাওয়ার যোগ। শিক্ষক ও গবেষকদের মনবাঞ্ছা পূরণ হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বকেয়া বিল আদায়ের চেষ্টায় সফল হবেন। ব্যবসায়ীক কাজে অংশিদারের বা বন্ধুর সাহায্য আশা করা যায়। বড় ভাই বোনের কোনো কাজে সকালে ব্যস্ত থাকতে পারেন। দুপরের পর ব্যয় বৃদ্ধি পাবে। প্রিয়জনের জন্য কিছু উপহার সামগ্রী ক্রয় করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা। পদস্ত কর্মকর্তার সহযোগীতা পেতে পারেন। দিনের শেষ ভাগে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য লাভ। বেতন ও ওভারটাইম এর টাকা পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য কোথাও যেতে পারেন। উচ্চ শিক্ষার জন্য দূর দেশ গমন যোগ প্রবল। দুপরের পর কর্ম স্থলে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বেকারদের চাকরি লাভের সম্ভাবনা। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ত হতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভ।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি সকালের দিকে কিছুটা ঝামেলা পার্ণ। শেয়ার ব্যবসায় কিছু লোকশান হতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। দুপরের পর ভাগ্য উন্নতি আশা করা যায়। শিক্ষক ও গবেষকদের সময় উত্তম। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যবসায়ীক ভাবে কিছু লাভের আশা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধির যোগ। অংশিদারী কাজে আশানুরুপ লাভের সম্ভাবনা। দুপর থেকে সময় কিছুটা ঝামেলাপূর্ণ থাকবে। বীমা বা ব্যাংক থেকে কিছু লাভের আশা করতে পারেন। চিকিৎসকদের দিনটি ভালো যাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে কিছু মতানৈক্য দেখা দিতে পারে। দুপরের পর থেকে সময় বলবান হয়ে উঠবে। ব্যবসায়ীক ভাবে কিছু লাভের আশা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজের জন্য সকালের দিকটা অনেক ভালো। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তা কমে আসবে। দুপরের পর কর্মস্থলে সাহায্য পাবেন। সহকর্মীদের সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক প্রয়োজনে ব্যস্ত হতে পারেন। গৃহস্থালী কাজে কিছু অর্থ ব্যয় হবে। বাড়িতে আত্মীয় সমাগমের সম্ভাবনা। দুপরের পর শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীরা পড়াশোনায় সফল হবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। অনলাইন ক্রয় বিক্রয়ে সাফল্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দুপরের পর যানবাহন ক্রয় শুভ। নুতন কোনো গৃহ লাভের সুযোগ পাবেন। মায়ের সাহায্য আশা করা যায়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আয় উন্নতি বৃদ্ধি পাবে। সঞ্চয়ের সুযোগ আসতে পারে। হোটেল ও রেস্টুরেন্টে খেতে পারেন। দুপরের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের বিবাহ শাদীর যোগ প্রবল। সাংবাদিক ও মিডিয়া কর্মীরা আজ কোনো ভালো সুযোগ পেয়ে যাবেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত