ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

কলিংবেল টিপে ঘরে ঢোকে যে কুমির!

কলিংবেল টিপে ঘরে ঢোকে যে কুমির!

কুমির থাকে জলে। আর সেই কুমির কিনা ডাঙ্গায় উঠে কলিংবেল টিপে বাড়িতে ঢোকার চেষ্টা করছে। অবিশ্বাস্য মনে হলেও এটি কিন্তু সত্যি ঘটনা। আর এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলিনায়, ক্যারেন অ্যালফানো নামের এক নারীর বাড়িতে।

রেন আলফানো থাকতেন নিউ জার্সিতে। সম্প্রতি তিনি সাউথ ক্যারোলিনায় সমুদ্র সৈকতের সামনেই বাড়ি নিয়েছেন। এই নতুন বাড়িতেই অতিথি হিসেবে হাজির বিশাল আকৃতির কুমিরটি। এরপর দরজায় কলিংবেল টিপে বাড়িতে ঢোকার সে কী প্রচেষ্টা তার! কিন্তু ভাগ্যিস সে সময় কেউ ঘরে ছিলো না। থাকলে যে কী হতো তা ভাবতেই গা কাঁটা দিয়ে উঠে।

ঘটনার দিন বাড়িতে ছিলেন না ক্যারেন। বাড়ি ফেরার সময় দূর থেকে দেখেন দরজায় কালো রঙের বিশাল একটা কিছু দেখা যাচ্ছে। সেটি দরজায় দাঁড়ানোর চেষ্টা করছে। কাছে যেতেই শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে যায় ক্যারেনের। দেখেন একটি বিশাল কুমির তার বাড়ির মূল দরজায় লেজের উপর ভর করে দাঁড়িয়ে কলি বেল পর্যন্ত পৌঁছনোর চেষ্টা করছে।

ভয় পেলেও সাহস হারাননি ওই নারী। তিনি ঘটনাটি ভিডিও করে রাখেন। ইন্টারনেটে ছাড়ার পর যা ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে অনেকে বলছেন, ‘ভদ্র অ্যালিগেটর, বেল বাজিয়ে তবেই ঘরে ঢোকে।’

এক মিনিটের ওই ভিডিও-টি দেখলে ভয়ে হাত পা ঠাণ্ডা হয়ে যায়। কুমিরটি ছিলো ৬ ফুট ৬ ইঞ্চি লম্বা ৷ সমুদ্র থেকে উঠে বেশ খানিক রাস্তা পেরিয়ে কুমিরটি পৌঁছুছিলো ক্যারেনের বাড়িতে। এরপর কলিং বেল বাজিয়ে ঘরে ঢোকার চেষ্টা করে। তার ধারাল নোখের আঁচড়ে অ্যালফানোর দরজার কাঠে চিড় ধরেছিলো।

এ নিয়ে এবিসি নিউজকে তিনি বলেছেন, ‘এর চেয়ে আশ্চর্য জিনিস কেউ ফেস করেছে বলে মনে হয় না।’

সূত্র: এবিসি নিউজ

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত