ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

গরমে আরাম ঢিলেঢালা টপসে

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ মার্চ ২০২১, ১২:৩৬

গরমে আরাম ঢিলেঢালা টপসে

এই গরমে তরুণীদের পছন্দের তালিকায় বিভিন্ন রংয়ের টপস। বরাবরই স্বাচ্ছন্দ্য আর স্টাইল দুটোই খুঁজে পাওয়া যায় টপসে। বিভিন্ন ডিজাইন, বাহারি রং আর কাটিংয়ের ভিন্নতাই এক একটি টপসের বিশেষত্ব। সব জায়গাতেই এটি মানানসই।

ঢিলেঢালা হালকা রঙের আরামদায়ক পোশাক বেছে নেয়াই ভাল এই গরমের দিনে। তবে সবচেয়ে ভাল সাদা রঙের কাপড় পরিধান। এতে সূর্যের তাপ শোষণ হবে কম আর আপনার দেহ থাকবে শীতল। পোশাকের কাপড় হওয়া উচিত সুতি।

সুতি, জর্জেট, লিলেন, সিল্ক বা হাফসিল্ক যেকোনো কাপড়ের তৈরি টপস পরতে বেশ আরাম। তবে আপনি ফিটিংসের ক্ষেত্রে সবসময়ই আনতে পারেন নতুনত্ব। আজকাল ঢিলেঢালা টপসের চল বেশ চোখে পড়ছে। এর প্রধান কারণ হলো কাটিংয়ে ভিন্নতা।

বেশ স্টাইলিশ লাগে টপস যখন লম্বায় ছোট আর পাশে চওড়া হয়। এ ধরনের টপস বেশ জনপ্রিয়তা পাচ্ছে গোল গলা বা হাইনেক গলার কারনে। আর হাতাও বেশ চওড়া করে বানাচ্ছে অনেকে। এ ধরনের টপস বেশি মানায় সিল্কের কাপড়ের ওপর। তবে আপনি চাইলে বানিয়ে নিতে পারেন যেকোনো কাপড় দিয়েই। তবে একটু নজর রাখতে হবে কোমড়ের ফিটিংসের দিকে। চাইলে লাগিয়ে নিতে পারেন ইলাস্টিক।

পার্টিতে পরার জন্য বেছে নিতে পারেন লাল রং। তবে অফিসে পরা ভালো হালকা রংয়ের টপস। ফ্লোরাল প্রিন্টের টপস বেছে নিতে পারেন যদি ক্যাজুয়ালি কোথাও যাওয়া হয়। এক রঙা হতে পারে আবার ফ্লোরালও হতে পারে এ ধরনের টপস। কোনটাতে আবার শেডের ছোঁয়া থাকতে পারে। টপসের সাথে জেগিংস বা জিন্স পরলে বেশি মানায়। পালোজ্জার সাথেও পরতে পারেন আপনি চাইলে। তবে আজকাল ঢিলেঢালা টপসগুলোও বেশ মানিয়ে যাচ্ছে স্কার্টের সাথে।

বাংলাদেশ জার্নাল/এনআর

  • সর্বশেষ
  • পঠিত