ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ওসির নাম্বার ক্লোন করে ৭ লাখ টাকা চাঁদা আদায়

ওসির নাম্বার ক্লোন করে ৭ লাখ টাকা চাঁদা আদায়

রাজধানীর আদাবর থানার ওসির নম্বর ক্লোন করে দুই কাউন্সিলর প্রার্থীর কাছ থেকে ৭ লাখ টাকা হাতিয়ে নিয়েছে একটি চক্র। নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে এই চাঁদা আদায় করা হয়। এ ঘটনায় আদাবর থানায় একটি মামলা হয়েছে।

জানুয়ারি মাসের ২০ তারিখে আসন্ন সিটি নির্বাচনের কাউন্সিল প্রার্থী এরশাদ মোল্লা ও কাশেম আলীর কাছ থেকে ওই টাকা আদায় করা হয়।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) কাজী সাহিদুজ্জামান বাংলাদেশ জার্নালকে বলেন, আমরা অভিযোগ পেয়েছি আমার নাম্বার ক্লোন করে এই আদাবর এলাকার দুইজন কাউন্সিলর প্রার্থীর কাছ থেকে ৭ লাখ টাকা হাতিয়ে নিয়েছে একটি চক্র। এটা শুধু আমার সাথে হয়েছে এমন নয়, এমন অভিযোগ বিভিন্ন থানায় করা হয়েছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

তিনি আরো বলেন, এটি চলতি মাসের ১৯/২০ তারিখের ঘটনা। আমরা এই অভিযোগ পাওয়ার সাথে সাথে অপরাধীকেকে ধরতে মাঠে নেমেছি। আশা করছি খুব দ্রুত অপরাধীদের ধরতে পারব। ক্লোন হওয়ার ব্যপারে অন্য কোন সেক্টর নিশ্চিত করেছে কি না এমন প্রশ্নের উত্তরে ওসি বলেন, আমি নিজেই নিশ্চিত করেছি। আমার নাম্বার থেকে কেউ এভাবে ফোন করে টাকা চায়নি।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত