ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

ঢাকা-১৮ উপনির্বাচন

কারচুপি হলেই সরকার পতনের আন্দোলন: আমান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১৯:১৭

কারচুপি হলেই সরকার পতনের আন্দোলন: আমান

আসন্ন ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে জনগণের ভোটাধিকার নিয়ে কোনো তালবাহানা বা কারচুপি হলে সেখান থেকেই সরকার পতনের আন্দোলন শুরু হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান।

সোমবার নির্বাচনী প্রচারণার প্রস্তুতি ও কর্মকৌশল নির্ধারণে ঢাকা মহানগর (উত্তর) বিএনপির নেতাকর্মীর সঙ্গে নির্বাচন পরিচালনা কমিটির বৈঠকে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

ঢাকা-১৮ আসনে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী আমান বলেন, আওয়ামী লীগ গোটা বাংলাদেশের নির্বাচনী ব্যবস্থাকে যেভাবে কলুষিত ও কলঙ্কিত করেছে, এটা পুনরুদ্ধার করতে ঢাকা-১৮ থেকে আন্দোলন শুরু হবে। এই নির্বাচনে মানুষের ভোটাধিকার নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

আমানউল্লাহ আমানের সভাপতিত্বে বৈঠকে ঢাকা-১৮ আসনের বিএনপির প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা ও পরিচালনা কমিটির সমন্বয়ক আব্দুস সালাম প্রমুখ বক্তব্যে রাখেন।

সভা পরিচালনা করেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ফজলুল হক মিলন, বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, নাজিম উদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবুল, সাইফুল আলম নীরব, শহিদুল ইসলাম বাবুল, রাজীব আহসান, আকরাম হোসেন প্রমুখ বক্তব্য দেন।

এছাড়া বিএনপি নেতা মোরতাজুল করিম বাদরু, মুন্সী বজলুল বাসিত আঞ্জু, আব্দুল আলীম নকি, আতিকুল ইসলাম মতিন, এজিএম শামসুল হক শামসু, সাইফুর রহমান মিহির, মোয়াজ্জেম হোসেন মতি, আতিকুর রহমান আতিক, আক্তারুজ্জামান, মোস্তফা জামান, রেজাউর রহমান ফাহিম, এবিএমএ রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত