ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

এরপর আসছে ‘জিলাপি উইথ তামিম’!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০২০, ১৬:৪১

এরপর আসছে ‘জিলাপি উইথ তামিম’!

প্রাণঘাতী নোভেল করোনাভাইরাসের মহামারির মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ বেশ জমিয়ে তুলেছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। দেশের এবং দেশের বাইরের বড় বড় ক্রিকেট তারকারা এসে যোগ দিয়েছেন তার সঙ্গে। করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে সব ধরনের খেলাধুলার কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় ভক্তদের বিনোদন দিতে গত ২ মে থেকে এ লাইভ সেশন শুরু করেন তামিম ইকবাল। জনপ্রিয় এই লাইভ শো শনিবার রাতে শেষ হয়ে গেছে।

শেষ পর্বের লাইভ শোতে তামিম ইকবালের অতিথি ছিলেন জাতীয় দলের মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহীম এবং মাহমুদউল্লাহ রিয়াদ। আড্ডার শেষদিকেই ‍তামিমের শো নিয়ে কথা বলেন তারা তিনজন। আপাতত আর কোনো লাইভ করবেন না তামিম। তবে আবার যদি করেন সেটার নাম কি হতে পারে সেটা ঠিক করতে গিয়েই জিলাপির নাম বলেন রিয়াদ।

১২ পর্বের এই লাইভ আয়োজনের জন্য সবাই তামিমকে ধন্যবাদ জানান। এসময় মুশফিক বলে উঠেন, ভবিষ্যতে এমন আরো অনুষ্ঠান আয়োজন করতে পারেন তামিম। এমনকি ক্যারিয়ার শেষেও এই কাজ চালিয়ে যেতে পারেন তিনি। এ সময় মাহমুদউল্লাহ রিয়াদ বলে উঠেন, ‘এরপর তামিম শো করলে সেটার নাম কি হবে আমি ঠিক করে রেখেছি। তখন শোয়ের নাম হবে জিলাপি উইথ তামিম।’

তবে ভবিষ্যতে কবে লাইভ আয়োজনের পরিকল্পনা রয়েছে সেটা তামিম খোলাসা করে বলেননি। আবার কোনো কারণে এমন লম্বা ছুটি পেলে সেই সময় এমন অনুষ্ঠানের আয়োজন করার ইঙ্গিত দিয়েছেন জাতীয় দলের এই ওপেনার। তবে এর জন্য হয়তো আবার কোনো দুর্যোগের অপেক্ষা করতে হবে। যেটা কেউই চাচ্ছে না।

  • সর্বশেষ
  • পঠিত