ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

আইপিএল শুরু হচ্ছে রোববার

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫১

আইপিএল শুরু হচ্ছে রোববার
ফাইল ছবি

করোনার কারণে গত মে মাসে স্থগিত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফের মাঠে গড়াচ্ছে। আইপিএলের চতুর্দশ আসরের বাকি ৩১টি ম্যাচ রোববার থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে। যার ফাইনাল হবে আগামী ১৫ অক্টোবর।

রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। আট দলের এই আসরের প্রথম অংশ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে দিল্লি ক্যাপিটালস। এরপরই আছে, চেন্নাই, ব্যাঙ্গালুরু ও মুম্বাই।

এদিকে আইপিএল খেলতে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান দুবাই গেছেন। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ স্থগিত হওয়ায় তাদের আইপিএলের দরজা খুলে যায়। তবে বাকি অংশে অনেক তারকাকেই খেলতে দেখা যাবে না। ইংলিশ ক্রিকেটারদের সংখ্যাটাই বেশি। এদেরমধ্যে বেন স্টোকস, জস বাটলার, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জোফরা আর্চার ও ক্রিস ওকস রয়েছেন। কলকাতা পাবে না প্যাট কামিন্সকে।

চতুর্দশ আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে তেমন একটা সুবিধা করতে পারেননি সাকিব আল হাসান। ৩ ম্যাচে করেছেন মাত্র ৩৮ রান, নিয়েছেন দুই উইকেট। তবে সাকিবের তুলনায় রাজস্থানের হয়ে ভালো পারফরম্যান্স করেছেন মোস্তাফিজুর রহমান।

উল্ল্যেখ, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ওমান ও সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে আগামী ১৭ অক্টোবর। অর্থাৎ আইপিএল শেষ হওয়া দু’দিন পরেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

বাংলাদেশ জার্নাল/আইএইচ/আরএ

  • সর্বশেষ
  • পঠিত