ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৪ মিনিট আগে
শিরোনাম

দায়িত্ব নেওয়ার পরদিনই ক্রিকেটারদের বেতন বাড়ালো সৌরভ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৯, ১৬:৪৯  
আপডেট :
 ২৫ অক্টোবর ২০১৯, ১৬:৫২

দায়িত্ব নেওয়ার পরদিনই ক্রিকেটারদের বেতন বাড়ালো সৌরভ

আনুষ্ঠানিকভাবে বিসিসিআই প্রেসিডেন্টপদে দায়িত্ব নেওয়ার পর দিনই ভারতীয় প্রথম শ্রেণির ক্রিকেটারদের বেতন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গাঙ্গুলী। ভারতের ঘরোয়া ক্রিকেটাররা ম্যাচ চলাকালীন দিনপ্রতি পেয়ে থাকেন ৩৫ হাজার রুপি। অঙ্কটা বাড়িয়ে ৫০ হাজার রুপি করার সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ।

সৌরভ গাঙ্গুলী বৃহস্পতিবার বৈঠক করেন এম এস কে প্রসাদের নির্বাচক কমিটি, ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচিত অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে।

বৃহস্পতিবার মুম্বাইয়ে বিসিসিআই-র সদর দপ্তরের বৈঠকে টিম ইন্ডিয়ার ভাবনা নিয়ে প্রত্যেকেই নিজেদের সুচিন্তিত মতামত দেন বলে জানা গেছে। দায়িত্বভার হাতে নেওয়ার পর এটাই ছিল বোর্ডের নতুন প্রেসিডেন্ট সৌরভের প্রথম কর্মদিবস।

বৈঠকে আলোচনা হয় ধোনিকে নিয়েও। ইংল্যান্ড বিশ্বকাপের পর ক্রিকেট থেকে স্বেচ্ছায় সরে আছেন মহেন্দ্র সিং ধোনি। টিম ইন্ডিয়ার একের পর এক সিরিজ থেকে নিজেকে সরিয়ে রাখা এমএস, আবার কবে ক্রিকেটে ফিরবেন, তা নিয়ে জল্পনা তুঙ্গে। তবে ধোনির ফেরার রাস্তা যে কঠিন হতে চলেছে, তা কিন্তু স্পষ্ট। সূত্রের খবর, বৃহস্পতিবারের বৈঠকে ধোনির অধ্যায়কে পিছনে সরিয়ে ঋষভ পন্থ ও সঞ্জু স্যামসনদের দিকে নজর ঘোরাতে উদ্যোগী হয়েছে বিসিসিআই। যদিও এ ব্য়াপারে বাইরে কেউ কোনো কথা বলতে রাজি নন।

বিসিসিআই-র সিনিয়র নির্বাচন কমিটির বৈঠকে দেখা যায়নি টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীকে। সূত্রের খবর, বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট চলার সময় কলকাতার ইডেন গার্ডেন্সে শাস্ত্রীর সঙ্গে একক ভাবে আলোচনায় বসবেন মহারাজ।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত