ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

বরিশালে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ স্থগিত

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৯, ১১:২৮

বরিশালে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ স্থগিত

বরিশালে প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য বাংলাদেশ এবং শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ দলের মধ্যকার যুব সিরিজের প্রথম চারদিনের ম্যাচটি দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে উদ্বোধনের মাত্র কয়েক ঘন্টা আগে স্থগিত ঘোষণা করা হয়েছে। তাই আজ উদ্বোধন হয়নি অভিষেকের অপেক্ষায় থাকা বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের।

প্রথমবারের মতো আজ বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে গড়ানোর কথা ছিল চারদিনের বাংলাদেশ-শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ। পূর্বসূচি অনুযায়ী কাল উন্মোচন করা হয় ট্রফি।

কিন্তু কদিনের টানা বর্ষনে ম্যাচটি পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন বরিশাল জেলা প্রশাসক নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস। তিনি জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও জেলা ক্রীড়া সংস্থা সার্বিক দিক বিবেচনা করে এ সিদ্ধান্ত নিয়েছে।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর হোসেন আলো জানান, টানা বৃষ্টির কারণে মাঠে পানি রয়েছে। এ কারণে শনিবার খেলা হবে না। যেহেতু খেলা অনুষ্ঠিত হচ্ছে না, তাই উদ্বোধনী অনুষ্ঠানও স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে। মাঠ খেলার উপযোগী হলে পরবর্তীতে উদ্বোধনী অনুষ্ঠানের নতুন সময় জানিয়ে দেওয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত