ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ইমরানের সঙ্গে দেখা করার সুযোগ!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৫:৪৭

ইমরানের সঙ্গে দেখা করার সুযোগ!

হালের অন্যতম জনপ্রিয় সংগীত তারকা ইমরান। গত কয়েক বছরে তার কণ্ঠে অনেক গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। ব্যাপারটা এমন- ইমরানের গান মানেই হিট! তাইতো প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও তাকে নিয়ে গান করতে আগ্রহী।

এতোদিন অডিও গান, মিউজিক ভিডিও কিংবা স্টেজ শো’তে মাতিয়েছেন ইমরান। এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন এই তারকা। প্রথমবারের মতো আরজে হচ্ছেন ইমরান। রেডিও টুডে’তে ‘ইমরান'স লাইভ’ নামের একটি শো শুরু করছেন তিনি। আগামী মে মাসের প্রথম সপ্তাহ থেকে প্রতি শুক্রবার রাত ১১টায় প্রচার হবে এই অনুষ্ঠান। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে থাকবেন ফখরুল হক।

এদিকে প্রথমবারের মতো আরজে হয়ে ভক্তদের কাছাকাছি আসছেন বলে ভীষণ উচ্ছ্বসিত ইমরান। বললেন, এবারই প্রথম আমার ভক্ত আর শ্রোতারা এ ধরনের অনুষ্ঠানে আমাকে পাচ্ছেন। কিছুটা নতুনত্ব থাকছে। আর অনুষ্ঠানে কী থাকছে, তা অনুষ্ঠানটি শুনতে শুনতে সবাই বুঝতে পারবেন।

অনুষ্ঠানে ইমরান নিজের গানের পাশাপাশি শ্রোতাদের অনুরোধেও গান গাইবেন। এছাড়া এই প্রজন্মের শিল্পীদেরও আমন্ত্রণ জানাবেন। তাদের সঙ্গে সংগীত জগতের নানান বিষয় নিয়ে আলোচনা করবেন।

‘ইমরান’স লাইভ’ অনুষ্ঠানের একটি বিশেষ পর্ব থাকবে। যেখানে তার ভক্তরা ইমরানের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। এই সেগমেন্টের নাম ‘মিট উইথ ইমরান’। সপ্তাহব্যাপী কুইজ প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী ব্যক্তি পাবেন ইমরানের সঙ্গে আড্ডা দেয়ার সুযোগ।

২০০৮ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ প্রতিযোগিতা দিয়ে গানের জগতে আত্মপ্রকাশ করেন ইমরান। তারপর থেকে নিজের একক ক্যারিয়ার গড়েন এবং বর্তমানে ঈর্ষণীয় অবস্থানে নিয়ে গেছেন নিজেকে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত