ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫২ মিনিট আগে
শিরোনাম

‘ভারতে যেমন সালমান খান আছে, তেমনই বাংলাদেশে শাকিব খান’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ১১:৩৭  
আপডেট :
 ২২ এপ্রিল ২০১৮, ১১:৫৯

‘ভারতে যেমন সালমান খান আছে, তেমনই বাংলাদেশে শাকিব খান’

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে অনেকেই অনেক মন্তব্য করেন। প্রশংসার জোয়ারে ভাসিয়ে দেন এই কিং খানকে। যার ঘাড়ে চেপে গত এক যুগ ধরে ঢাকাই ছবি চলছে, এরকম প্রশংসা তার প্রাপ্য। তবে গত দু’তিন বছরে শাকিব ভারতেও জনপ্রিয়তা পেয়েছেন। সেখানকার দর্শক, নির্মাতা-প্রযোজকদের আগ্রহের তালিকায় জায়গা করে নিয়েছেন। তাইতো ভারতের মানুষও শাকিবের প্রশংসায় পঞ্চমুখ হয়।

এবার শাকিবের ভূয়সী প্রশংসা করলেন কলকাতার প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা। ‘চালবাজ’-এর মুক্তি উপলক্ষে তিনি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে কেবল শাকিবকে নিয়েই কথা বলেন।

অশোক ধানুকা বলেন, শাকিবকে ওখানে (বাংলাদেশ) কিং খান বলা হয়। মানে আমাদের ভারতে যেরকম সালমান খান আছে, সেরকম বাংলাদেশে শাকিব খান। ভারতে তাকে হয়ত কম মানুষ চেনে, বর্ডার এলাকাতে বেশি চেনে। কিন্তু আমার মনে হয় শাকিব একজন পরিপূর্ণ নায়ক। মানে একজন নায়কের ঠিক যেমন হওয়া উচিত, সবটাই শাকিবের মধ্যে আছে।

সফল এই প্রযোজক আরো বলেন, আমি ওকে (শাকিব) খুব বেশি পছন্দ করি। শুভশ্রীর সঙ্গে তার জুটিটা (নবাব) যেহেতু খুব ভালো হয়েছিলো, আমি আবার এই জুটি রিপিট করেছি ‘চালবাজ’-এর জন্য।

এদিকে গত শুক্রবার (২০ এপ্রিল) পশ্চিমবঙ্গের নব্বইটির বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিবের প্রথম কলকাতার ছবি ‘চালবাজ’। মুক্তির দুই দিনেই ছবিটি দারুণ সাড়া ফেলেছে বলে জানা যায়। নাচ-গান, কমেডি-অ্যাকশন-রোম্যান্স, সব মিলে একটি কমপ্লিট প্যাকেজ সিনেমা হয়েছে বলেই মন্তব্য করছেন হল থেকে বের হওয়া দর্শকরা।

জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘চালবাজ’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব-শুভশ্রী। এছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, সগ্নিক, আশিষ বিদ্যার্থী প্রমুখ।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত