ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কাকে চুমু খাচ্ছেন মহেশ বাবু?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ১৯:৫২

কাকে চুমু খাচ্ছেন মহেশ বাবু?

একটি স্থিরচিত্র। একজন পুরুষ আর একজন নারী। পরস্পরকে গভীরভাবে চুমু খাচ্ছেন। পুরুষ ব্যক্তিটিকে চিনতে পারছেন অনেকেই। তিনি ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক মহেশ বাবু। কিন্তু অন্যজন কে? কাকে তিনি চুমু খাচ্ছেন? তবে কি তিনি প্রেম করছেন কারোর সঙ্গে! তা তো হবার কথা নয়। মহেশের নিজের ঘরেই তো রয়েছে সুন্দরী স্ত্রী!

না, অবাক হওয়ার কিছু নেই। স্ত্রী নম্রতা শিরোদকারকেই চুমু খেয়েছেন মহেশ বাবু। আর সেই ছবি নিজেরই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। এক দিনের মধ্যেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

১৯৭৯ সালে অভিনয় জগতে আসলেও নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৯৯ সালে। দীর্ঘ ১৯ বছরের ক্যারিয়ার তার। এই বর্ণাঢ্য ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য সুপারহিট ছবি। তার অভিনীত অনেক ছবিই বিভিন্ন ভাষায় রিমেক করা হয়েছে এই পর্যন্ত।

এদিকে মহেশ বাবুর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভারত আনে নেনু’। গত শুক্রবার (২০ এপ্রিল) মুক্তি পেয়েছে এটি। আর মুক্তির প্রথম দুই দিনেই ছবিটি একশো কোটির ক্লাবে প্রবেশ করে রীতিমত রেকর্ড গড়েছে। অসামান্য এই সাফল্যে উচ্ছ্বসিত মহেশ।

তবে এই সাফল্যের কৃতিত্ব নিজের স্ত্রী নম্রতা শিরোদকারকে দিয়েছেন মহেশ বাবু। তার মতে, নম্রতাই সবসময় তাকে সাপোর্ট দেন। তাই সাফল্যের কৃতিত্ব তার জন্য।

উল্লেখ্য, নম্রতা শিরোদকার নিজেও একজন সফল অভিনেত্রী। তিনি বলিউডে ১৯৯৮ সালে ক্যারিয়ার শুরু করেন। এরপর বেশ কিছু হিট সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান। বয়সে মহেশ বাবুর চেয়ে বড় হলেও ভালোবেসে ফেলেন তাকে। তাইতো মহেশের জন্য নিজের ক্যারিয়ার বির্সজন দেন নম্রতা। নম্রতা-মহেশবাবুর সুখের সংসারে দুই সন্তান রয়েছে। তাদের নাম গৌতম ও সীতারা।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত