ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

জুয়া খেলার সময় তিনজন আটক

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২০, ২০:৫২

জুয়া খেলার সময় তিনজন আটক
ছবি: প্রতিনিধি

ভারতের শিলং থেকে নিয়ন্ত্রিত ‘তীর খেলা’ (জুয়া) যেন দিনকে দিন ভয়ঙ্কর হয়ে উঠছে। হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কিশোর-যুবক থেকে শুরু করে মধ্য বয়সীদের মধ্যে দ্রুতই ছড়িয়ে পড়ছে এ খেলা। এতে করে নিঃস্ব হয়েছে অনেক পরিবার। কিন্তু এতোকিছুর পরেও থেমে থাকেনি জুয়া খেলা। এই খেলাটি ভারতের শিলং থেকে মোবাইলের মাধ্যমে নিয়ন্ত্রণ করে একটি চক্র।

মঙ্গলবার সন্ধ্যায় আজমিরীগঞ্জ উপজেলার সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে ৩ জুয়াড়িকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান। আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনি প্রত্যেকটি এক মাস করে কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- আজমিরীগঞ্জ উপজেলার শরীফনগর গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে লুতফুর রহমান সানি (২৭), কিশোরগঞ্জ জেলার ইটনা কালিপুর গ্রামের মৃত সিকান্দার আলীর ছেলে হানিফ মিয়া (৩৫) এবং আজমিরীগঞ্জ উপজেলার নবীনগর গ্রামের মৃত আব্দুল বারিক মিয়ার ছেলে সফিউল রহমান (৩৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার। তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, পুলিশ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে তিন জুয়ারিকে আটক করা হয়েছে। যারা দীর্ঘদিন ধরে ভারতের শিলং নিয়ন্ত্রিত হ্যান্ডি (তীর) জুয়ার সাথে জড়িত ছিল।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরো পড়ুন:

> স্বর্ণকিশোরীর ওপর হামলা, স্কাউট সদস্য কারাগারে

> গলায় কিরিচ ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

> মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু

> প্রাতিষ্ঠানিক জটিলতায় ইন্টারনেট সেবায় ভোগান্তি

> স্যোশাল মিডিয়ায় ‘অপপ্রচার’ নিয়ে সতর্কবার্তা

> ছোট বোনকে ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে ছুরিকাঘাত

> ছুরিকাঘাতে ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক নিহত

> ধর্ষণের নতুন আইনে যা বলা হয়েছে

> নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

  • সর্বশেষ
  • পঠিত