ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তানভীর-পুনমের চলচ্চিত্র

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ জুলাই ২০২০, ১৬:১৬  
আপডেট :
 ১৯ জুলাই ২০২০, ১৬:২২

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তানভীর-পুনমের চলচ্চিত্র
আবু হুরায়রা তানভীর ও পুনম হাসান জুঁই

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টিম লিডার সূর্য’। উপকূলীয় অঞ্চলে বিভিন্ন রকমের প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় যেসব স্বেচ্ছাসেবক কাজ করেন তাদেরকে ঘিরে নির্মিত হয়েছে এ চলচ্চিত্রটি। ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) এর স্বেচ্ছাসেবকের ভূমিকায় এতে অভিনয় করেছেন ‘গহীন বালুরচর’ সিনেমাখ্যাত আবু হুরায়রা তানভীর ও ‘নূরজাহান’ খ্যাত পুনম।

কক্সবাজার থেকে প্রায় ৫৭ কিলোমিটার উত্তরে চকোরিয়া উপজেলার উপকূলীয় অঞ্চলে সম্প্রতি এ চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন হয়। আর এ কাজের মাধ্যমে প্রায় ৩ মাস পর শুটিংয়ে ফিরেছেন এই দুই অভিনয়শিল্পী। এ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার জুটি বাঁধেন তারা। সুমন মজুমদারের রচনায় এটি পরিচালনা করেছেন ‘পোস্টমাস্টার ৭১’ সিনেমাখ্যাত রাশেদ শামীম স্যাম।

আবু হুরায়রা তানভীর বলেন, প্রায় অনেকদিন পর কাজে ফিরলাম। এরকম শিক্ষামূলক একটা বিষয় নিয়ে কাজ করতে পেরে আমার ভীষণ ভালো লেগেছে। সবকিছু এত সুন্দর গোছানো, সবার কো-অপারেশন, কাজ সবকিছু দুর্দান্ত ভালো হয়েছে।

পুনম বলেন, অনেকদিন পর শুটিংয়ে ফিরেছি। করোনা পরিস্থিতি মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনেই কাজটি শেষ করেছি। চলচ্চিত্রের গল্পটি অসাধারণ। এটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য নির্মিত হয়েছে। কাজটি করতে পেরে অনেক ভালো লেগেছে।

তানভীর সর্বশেষ শুটিংয়ে অংশ নিয়েছিলেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাতে। এরপর থেকে এতদিন ঘরবন্দী সময় কাটিয়ে কাজে ফিরেছেন। অন্যদিকে পুনমকে সর্বশেষ দেখা গিয়েছে রুনা লায়লা ও আদনান সামীর ‘চোখের আড়ালে’ গানের মিউজিক ভিডিওতে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত