ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

তিন নায়কের ‘এক ঘণ্টা’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ১৩:২৪

তিন নায়কের ‘এক ঘণ্টা’

চিত্রনায়ক নিরব ও ইমনের সঙ্গী হয়ে লাইভ টেকনোলজিসের লাইভ রেডিও অনুষ্ঠানে প্রতিদিনই অতিথি হয়ে আসছেন ঢাকাই শোবিজের সব জনপ্রিয় তারকারা। ‘নিরব-ইমনের সাথে লাইভ রেডিও’র এক ঘণ্টা’ শিরোনামের এই আয়োজনে প্রতিনিয়তই চমক নিয়ে হাজির হচ্ছেন তারা। গল্পে, আড্ডায় থাকছে মজার মজার অজানা সব তথ্য।

আজকের (১০ আগস্ট) পর্বের অতিথি হয়ে আসছেন নন্দিত চিত্রনায়ক রিয়াজ। আড্ডায় উপস্থিত হয়ে তিনি জানাবেন নিজের জীবনের অনেক অজানা গল্প। দর্শকদের শোনাবেন তার অভিনয় ক্যারিয়ারের নানা চমকপ্রদ গল্প।

নিরব জানিয়েছেন, চলতি ঈদে দর্শকদের জন্য স্পেশাল আয়োজন এটি। আমি আর ইমন উপস্থাপনা করছি। প্রতিদিনই আমাদের অনেক প্রিয়মুখ এখানে উপস্থিত থাকছেন। আজ রাত ৮টায় আমাদের সঙ্গী হবেন রিয়াজ ভাই। আশা করছি আড্ডাটি বেশ জমজমাট হবে।

লাইভ রেডিওর এই অনুষ্ঠানটি আরও শুনতে পাওয়া যাবে ফোন কলে। রবি, এয়ারটেল ও বাংলালিংক থেকে লাইভ শুনতে ডায়াল করতে হবে ২৮৭৭৭ এই নাম্বারে।

এর আগে ইমন-নিরবের সঙ্গে আনন্দময় এক ঘন্টায় অতিথি হয়েছিলেন শাকিব খান, মেহজাবীন, ফেরদৌস, মিশা সওদাগর,পূর্ণিমা, নিপুণ, বিদ্যা সিনহা মিম। আগামী পর্বগুলো অথিতি তালিকায় চমক রয়েছে বলে জানা যায়।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত