ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

ওয়েব সিনেমায় জোভান, সঙ্গে পূজা চেরি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ৩১ আগস্ট ২০২২, ১৮:৫১  
আপডেট :
 ৩১ আগস্ট ২০২২, ১৯:০৫

ওয়েব সিনেমায় জোভান, সঙ্গে পূজা চেরি

টেলিভিশন ছাপিয়ে ছোট কিংবা বড়; দুই পর্দার অভিনয়শিল্পীরাই এখন ঝুঁকছে ওটিটি প্লাটফর্মের দিকে। নাটকে তুমুল ব্যস্ত থাকলেও এখন ওটিটিতেই মনোযোগ দিতে চান ছোট পর্দার জনপ্রিয় তারকা ফারহান আহমেদ জোভান। এরইমধ্যে অংশ নিয়েছেন নতুন একটি ওয়েব সিনেমার শুটিংয়ে।

শুটিংয়ে অংশ নিতে গেল সপ্তাহেই এই অভিনেতা পাড়ি জমিয়েছেন সুদূর ব্যাংককে। ওয়েব সিনেমাটির নাম ‘পরী’। এখানে জোভানের বিপরীতে অভিনয় করছেন চলচ্চিত্র তারকা পূজা চেরি। এবারই প্রথম তারা একসঙ্গে জুটি বেঁধেছেন। সিনেমাটি নির্মাণ করছেন মাহমুদুর রহমান হিমি।

ব্যাংকক থেকে মুঠোফোনে জোভান জানান, সিনেমাটি নির্মিত হচ্ছে আমাদের দেশেই ঘটে যাওয়া এক সত্য ঘটনার ছায়া অবলম্বনে। হিউম্যান ট্রাফিকিং নিয়ে এর গল্প হলেও এখানে ড্রামা, রোমান্স, থ্রিল সবকিছুই থাকছে। এখানে তাকে দেখা যাবে দেশীয় শোবিজের একজন বড় তারকা অর্থাৎ সুপারস্টার চরিত্রে।

‘বেস্ট ফ্রেন্ড’ খ্যাত এই তারকা বলেন, ‘ওটিটিতে এখন ভালো ভালো কাজ হচ্ছে, আমি নিজেও এর অংশ হতে চেয়েছিলাম। যার জন্য একটা গল্পের অপেক্ষা করছিলাম। গল্পটা পছন্দ হওয়ায় কাজটি করতে রাজি হই। আমি এর আগে ওটিটিতে কাজ করলেও সেগুলো নিয়ে কিছু বলতে চাই না, তবে এই কাজটাকেই ওটিটিতে আমার প্রথম কাজ হিসেবে বিবেচিত করবো।’

তিনি আরও বলেন, ‘হিমির সঙ্গে কাজের অভিজ্ঞতা সবসময়ই ভালো। আর পূজার সঙ্গে এটাই আমার প্রথম কাজ। যতটুকু অবজারভেশন করলাম তাতে মনে হয়েছে পূজা অনেক প্রমিসিং। তার মধ্যে নিশ্চয়ই কিছু একটা রয়েছে, আই মিন ম্যাজিক; নাহলে এত অল্প সময়ে কেউ এই অবস্থানে আসতে পারে না। সে অনেকদূর যাবে। সবকিছু মিলিয়ে তার সঙ্গে কাজের অভিজ্ঞতাও দারুণ।’

জানা গেছে, সিনেমাটি নির্মিত হচ্ছে দেশীয় একটি নতুন ওটিটি প্লাটফর্মের জন্য। এরমধ্যে ব্যাংককের থাইল্যান্ডে তিনদিন শুটিং হয়েছে, আরও পাঁচদিন হবে। এরপর বাকি অংশের কাজ হবে ঢাকাতে।

রায়হান খানের চিত্রনাট্য এবং নাইনটিন ফিফটি টুয়ের ব্যানারে নির্মিত এ সিনেমায় জোভান-পূজা ছাড়া আরও অভিনয় করছেন তারিক আনাম খান, বাচ্চু, সিনথিয়া প্রমুখ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে এটি মুক্তি পাবে বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত