ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সপরিবারে আজমীর শরীফে কুমার বিশ্বজিৎ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৮, ২৩:৪৬

সপরিবারে আজমীর শরীফে কুমার বিশ্বজিৎ

চিরসবুজ কন্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ সময় সুযোগ পেলেই পরিবারকে নিয়ে দেশের বাইরে ঘুরতে ভালোবাসেন। তার কাছে পরিবারের চাহিদাই সবসময় সবকিছুর আগে প্রাধান্য পায়। যে কারণে স্ত্রী রত্না ও একমাত্র পুত্র নিবিড়কে সঙ্গে নিয়ে ঘুরে বেড়ান দেশ বিদেশ। কথা ছিলো এরইমধ্যে সপরিবারে ইন্দোনেয়িশার বালিতে ঘুরতে যাবার।

কিন্তু সুনামির কারণে সেখানে যাওয়া বাতিল করেন কুমার বিশ্বজিৎ। শনিবার তিনি তার প্রিয় স্থান ভারতের রাজস্থানের আজমীর শরীফে গিয়েছেন সপরিবারে। সেখানে বেশ কিছু সময় কাটিয়ে তিনি গতকালই জয়পুরে গিয়ে পৌঁছান। সোমবার দিল্লীর উদ্দেশ্যে রওনা হবেন। দিল্লীতে ইংরেজি নতুন বছরের শুরুর সময়টা কাটিয়ে আগামী ২ জানুয়ারি ঢাকায় ফিরবেন কুমার বিশ্বজিৎ।

কুমার বিশ্বজিৎ বলেন, ‌‘এই নিয়ে তৃতীয়বারের মতো আমি আজমীর শরীফ গেলাম। পবিত্র এই স্থানে যেতে সবসময়ই আমার ভালো লাগে। মনে আমি ভীষণ শান্তি পাই। পরিবার নিয়ে প্রায় দু’বছর আগে আজমীর শরীফে গিয়েছিলাম। এই নিয়ে দ্বিতীয়বার পরিবার’সহ আজমীর শরীফ ঘুরতে এলাম। সত্যি বলতে কী এখানে না আসলে বুঝা খুব কঠিন যে কেন এখানে আসলে শান্তি লাগে। এ এক অন্যরকম মন পবিত্র করার স্থান। এমন স্থানে বারবার আসতেই মন চায়।’

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত