ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

এগিয়ে মৌসুমি, দাবি ওমর সানির

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৯, ২১:৩০  
আপডেট :
 ২৫ অক্টোবর ২০১৯, ২১:৩৫

এগিয়ে মৌসুমি, দাবি ওমর সানির

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমীর জয়ের খবর। সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন সভাপতি পদ প্রার্থী দুই প্রতিদ্বন্দ্বী চিত্রনায়িকা মৌসুমী ও খল অভিনেতা মিশা সওদাগর।

তবে, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে চিত্রনায়িকা মৌসুমি এগিয়ে আছেন বলে দাবি করেছেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানি।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে ভোটগ্রহণ শেষে গণনার সময় নিজের ফ্যান গ্রুপের কাছে এ দাবি করেন তিনি। তবে ভোটের ফলাফল সম্পর্কে অফিসিয়ালি কিছুই জানানো হয়নি।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মৌসুমির প্রতিদ্বন্দ্বিতা করছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর।

এ বিষয়ে জানতে চাইলে মৌসুমী বলেন, ছড়িয়ে পড়া গুঞ্জন সত্য নয়। আমরা একটাই ফুল কিনে রেখেছি। যে জিতবে তার গলাতেই মালা উঠবে। আপাতত সবাইকে অপেক্ষা করতে হবে মধ্যরাত পর্যন্ত।

মিশা বলেন, ফেসবুকে মৌসুমীর বিজয় হয়েছে এমন খবর সত্য নয়। আমরা এই মুহূর্তে দুজনে বসে আছি। চা, চিপস খাচ্ছি। আর গুঞ্জন শুনছি।

শিল্পী সমিতির নির্বাচনে শুক্রবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ৪৪৯ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ৩৮৬ টি। সন্ধ্যা ৭টার দিকে ভোট গণনা শুরু হয়।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত